রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৭:১৬ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

যুব সমাজের অহঙ্কার জাহিদ হোসেন সরদার ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী 

মো. সুজন মোল্লা,বানারীপাড়া প্রতিনিধি: পৌরসভার আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে সরগরম রয়েছে বরিশালের বানারীপাড়া। ইতো মধ্যেই পৌরসভার ৯টি ওয়ার্ডেই সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হিসেবে নতুন নতুন মুখের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে গোটা পৌর এলাকা।
তবে ১নং ওয়ার্ডের সুপরিচিত ও সাধারণ মানুষের পাশে থাকা সম্ভ্রান্ত সরদার পরিবারের মরহুম আব্দুল খালেক সরদারের সন্তান মো. জাহিদ হোসেন সরদার। তিনি বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক। সে সময়ের রাজপথের লড়াকু সৈনিক জাহিদ হোসেন আজও আওয়ামী লীগের আদর্শ হৃদয়ে ধারণ ও লালন করে রাজ পথেই আছেন।
তার পরিবার আওয়ামী লীগের দুঃসময়ের এক অকুতভয় প্লাটফরম ছিলো। আওয়ামী লীগ  বিরোধী দলে থাকার সময় ১৯৯২ সালের ২১ ফেব্রুয়ারির রাতে শহীদ বেদীতে শ্রদ্ধা নিবেদন করতে গিয়ে বিএনপি-জামায়াতের ক্যাডারদের অসহনীয় নির্যাতনে ঞ্জান হারিয়ে ড্রেনে পরে ছিলেন তার সেঝ ভাই উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. জাকির হোসেন সরদার।
সেই নির্যাতনে আজও তিনি মানসিক ভারসাম্যহীন রয়েছেন। যা অনেক চিকিৎসার পরেও তার পরিবার তাকে সাভাবিক জীবনে ফিরিয়ে আনতে পারেননি। এমন একটি আওয়ামী পরিবারের সদস্য মো. জাহিদ হোসেন সরদার এবারও পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হয়েছেন। ফলে ১নং ওয়ার্ডের গোটা যুব সমাজের মাঝে এক অভূতপূর্ব সাড়া সেজেছে।
তিনি এলাকায় থেকে দীর্ঘদিন পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতি করার পাশাপাশি যুব সমাজের মধ্যে খেলাধুলার এক জাগরণী মনোভাব সৃষ্টি করতে অগ্রণী ভূমিকা পালন করে চলার জন্য এবং সমাজিক সকল প্রকার কাজে নিজেকে নিয়োজিত রাখছেন বলে ওয়ার্ডের মধ্যে অন্যান্য কাউন্সিলর প্রার্থীদের চেয়ে অনেকটা এগিয়ে রয়েছন বলে তার সমর্থকরা জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com