রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৭:০০ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

উন্নয়নের সন্ধানে সরেজমিনে মা মাটির সন্তান শাহে আলম এমপি

মো. সুজন মোল্লা, বানারীপাড়া প্রতিনিধি: মা,মাটির সন্তানদের এমনই হওয়া উচিৎ। রাজনীতিবীদ এমনই হওয়া দরকার, জনপ্রতিনিধি সেতো থাকবেন সাধারণ মানুষের হৃদয়ে। এই সঙ্গা গুলোর সব কটি গুন আছে বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো. শাহে আলমের রাজনৈতিক আদর্শে। সরেজমিনে উপজেলার প্রত্যন্তণাঞ্চাল বিশারকান্দি ও উদয়কাঠি ইউনিয়নের সমস্যা আর সম্ভাবনাময় দিক গুলি ঘুরে দেখলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য মো. শাহে আলম এমপি।
শুক্রবার (৯ অক্টোবর) দুপুর থেকে বিকেল পর্যন্ত তিনি বিশারকান্দি ও উদয়কাঠি ইউনিয়নের দূর্গম এলাকা স্থানীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে সরেজমিনে ঘুরে দেখেন। তার নির্বাচনী দু’উপজেলাকে জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের মহা যঞ্জের অগ্রযাত্রায় সামিল করতে তিনি নানামুখী উন্নয়ন পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়নে নিজেই মাঠে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
এরই ধারাবাহিকতায় বানারীপাড়া ও উজিরপুর উপজেলাকে ঢেলে সাজাতে কয়েক শত কোটি টাকার উন্নয়ন কাজ শুরু হয়েছে ইতোমধ্যেই। জনতার এমপি শাহে আলম সরেজমিন যে যে এলাকায় গিয়েছেন সেখানকার সকল প্রকার সমস্যা অচিরেই সমাধানের কথা বলেছেন। এভাবেই বরিশাল-২ আসনের গ্রামীণ জদপদকে শহুরে রূপদান করতে তিঁনি নিজেই অবকাঠামোগত উন্নয়ন দরকার এমন সব এলাকায় সরেজমিনে চলে যান পায়ে হেটে।
সরেজমিন গ্রামীণ জনপদে থাকার সময় মা,মাটি ও গণমানুষের নেতা মো. শাহে আলম এমপির সাথে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা ডা.খোরশেদ আলম সেলিম, বিশারকান্দি ইউপির সাবেক চেয়ারম্যান ওমর ফারুক, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক শাহাদাৎ হোসেন রানা, পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল, সাধারণ সম্পাদক সজল চৌধুরী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com