রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৭:৫৬ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ধামইরহাটে সোনার দোকানে চুরি

মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে এক সোনার দোকানে চুরি সংঘটিত হয়েছে। গত শুক্রবার রাতে কোন এক সময় উপজেলার জাহানপুর ইউনিয়নের মঙ্গলবাড়ী বাজারে হাসান জুয়েলার্সে এ চুরির ঘটনা ঘটে। চোরেরা দোকান ঘরের পিছনের ওয়ালে সিঁধকেটে প্রায় ৪ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। পুলিশের কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে,উপজেলা সদর থেকে প্রায় ১০ কিলোমিটার পূর্বে মঙ্গলবাড়ী বাজারে হাসান জুয়েলার্স অবস্থিত। ওই দোকানে শুক্রবার রাতের কোন এক সময় চোরেরা পিছনের ওয়ালে সিঁধ কেটে শোকেস এবং সীটের পাতের সিঁন্দুক ভেঙ্গে প্রায় ৫ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। এব্যাপারে হাসান জুয়েলার্সের স্বত্বাধিকারী মো.এনামুল হাসান বলেন,গত শুক্রবার দুপুরে তিনি দোকান বন্ধ করে বাড়ীতে চলে যান।

পরদিন শনিবার সকাল সাড়ে ৮টার দিকে দোকান খুলে দেখেন চোরেরা পিছনের ওয়ালে সিঁধকেটে শোকেস ও সিন্দুক ভেঙ্গে সোনা ও রুপার তৈরি গহনা চুরি করে। চোরেরা সোনার তৈরি কানের দুল ২ জোড়া,ঝুমকা ২ জোড়া,কুন্ডুল পাশা ৩ জোড়া,আংটি ২টি,গলার চেন ২টি,নাগফুল ১২০ পিচ,বালা (রুলি) ২ জোড়া এবং রুপার তৈরি ৩০ ভরি ওজনের নুপুর ও আংটি চুরি করে। এতে তার প্রায় ৪ লাখ টাকার মালামাল চুরি হয়। এনামুল হাসান বড় শিবপুর গ্রামের খবির উদ্দিনের ছেলে। এদিকে বাজারে খোরশেদ আলম নামে এক নৈশ্য প্রহরী থাকা সত্ত্বেও এ চুরি সংঘটিত হওয়ায় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

এব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মমিন বলেন,বিষয়টি জানার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। ওই এলাকার নৈশ্য প্রহরী খোরশেদ আলী থানায় ডাকা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com