শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০১:৩৯ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
ডেমরায় নিরীহ পরিবারের সম্পত্তি গ্রাস করতে ভুমিদস্যুদের অপকৌশল গাবতলী, সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন কালে মাদরাসার কৃতপক্ষ ফুলের শুভেচ্ছা জানান (৪২)বগুড়া -৭ আসনের এমপি জনাব মোঃ রেজাউল করিম বাবলু মোহদয় কে।সেই সাথে সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন ? নামীদামী ব্রান্ডের সাথে পাল্লা দিয়ে নুরানী চিলি সস ও টমেটো কেচাপ এখন ভোক্তাদের প্রথম পছন্দের তালিকায় উঠে এসেছে যাত্রাবাড়িতে সড়কে শৃঙ্খলা ফেরাতে ও যানজট নিরসনে কাজ করছেন ট্রাফিক পুলিশের টিআই মৃদুল পাল ও মেনন শিবগঞ্জে আশুরা উপলক্ষে শোক মজলিস ও র‍্যালী বাল্যবিয়ের হাত থেকে রেহাই পেল কিশোরী

বগুড়ায় মেডিকেল টেকনোলজিস্টদের স্থায়ী নিয়োগের দাবি

জিটিবি নিউজঃ করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ ও শনাক্তকরণের কাজে নিয়োজিত স্বেচ্ছাসেবক মেডিকেল টেকনোলজিস্টদের স্থায়ী নিয়োগের দাবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর স্মারকলিপি প্রদান করেছেন বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ (বিএমটিপি) বগুড়া জেলা শাখা।

রবিবার দুপুরে বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ে নব্য জেলা প্রশাসক জিয়াউল হকের মাধ্যমে উক্ত স্মারকলিপি প্রদান করেন বিএমটিপি বগুড়া জেলার নেতৃবৃন্দ।

মেডিকেল টেকনোলজিস্টদের অন্যতম পেশাজীবি সংগঠন বিএমটিপি বগুড়া জেলা শাখার সভাপতি মোজাফ্ফর হোসেন বাদল এবং সাধারণ সম্পাদক সুজিত কুমার তালুকদার স্বাক্ষরিত স্মারকলিপিতে বলা হয়েছে, করোনা দুর্যোগের মাঝে জীবনের ঝুঁকি নিয়ে শুরু থেকে দেশব্যাপী মেডিকেল টেকনোলজিস্টরা স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে করোনাভাইরাসের নমুনা সংগ্রহ এবং পিসিআর ল্যাবসমূহে কাজ করে যাচ্ছে। টেকনোলজিস্ট স্বল্পতাদূরীকরণ এবং দেশব্যাপী পরীক্ষার পরিমাণ বাড়ানোর জন্যে সম্প্রতি মহামান্য রাষ্ট্রপতির নির্বাহী আদেশে স্বাস্থ্য অধিদপ্তরের অধীনে ১৪৫ জন মেডিকেল টেকনোলজিস্টকে স্থায়ী নিয়োগ প্রদান করা হয়। কিন্তু উক্ত তালিকা হতে অনেকে বাদ পড়েছে। অথচ তারাও সমভাবে দায়িত্ব পালনে নিয়োজিত ছিলেন। এমতাবস্থায় করোনাভাইরাস মোকাবেলায় নিজেদের জীবন বাজি রেখে নমুনা সংগ্রহ ও শনাক্তকরণের কাজে নিয়োজিত থাকারা বাদ পড়া সেচ্ছাসেবীদের রাজস্ব খাতে স্থায়ী নিয়োগের ব্যবস্থাকরণের দাবি জানানো হয় স্মারকলিপিতে।

স্মারকলিপি প্রদানকালে বিএমটিপি বগুড়া জেলা শাখার সহ-সভাপতি আকলাকুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক যথাক্রমে আপেল মাহমুদ ও রতন কুমার রায়, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে আল-আমিন ও মোজাহিদুল আলম, কোষাধ্যক্ষ মোশারফ হোসেন, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম, টেকনোলজিস্ট জনি মিয়া, নয়ন মিয়া, জাহাঙ্গীর আলম, আমিরুল ইসলাম, শুভ কুমার উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com