শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০১:০৩ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
ডেমরায় নিরীহ পরিবারের সম্পত্তি গ্রাস করতে ভুমিদস্যুদের অপকৌশল গাবতলী, সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন কালে মাদরাসার কৃতপক্ষ ফুলের শুভেচ্ছা জানান (৪২)বগুড়া -৭ আসনের এমপি জনাব মোঃ রেজাউল করিম বাবলু মোহদয় কে।সেই সাথে সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন ? নামীদামী ব্রান্ডের সাথে পাল্লা দিয়ে নুরানী চিলি সস ও টমেটো কেচাপ এখন ভোক্তাদের প্রথম পছন্দের তালিকায় উঠে এসেছে যাত্রাবাড়িতে সড়কে শৃঙ্খলা ফেরাতে ও যানজট নিরসনে কাজ করছেন ট্রাফিক পুলিশের টিআই মৃদুল পাল ও মেনন শিবগঞ্জে আশুরা উপলক্ষে শোক মজলিস ও র‍্যালী বাল্যবিয়ের হাত থেকে রেহাই পেল কিশোরী

গাইবান্ধায় ৪০ বোতল ফেন্সিডিলসহ আটক-২

জিটিবি নিউজঃ গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানা পুলিশ ৪০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
আজ শনিবার (৪ জুলাই) রাত দেড়টার দিকে এএসআই শওকত ও এএসআই মাসুদ রানার নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ পৌরসভাস্থ বাধন পাম্পের সামনে দিনাজপুর হতে ঢাকাগামী হানিফ পরিবহনের  একটি বাস আটক পূর্বক তল্লাশি করে বাসে থাকা যাত্রী দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার জাবেদ আলীর ছেলে শফিকুল ইসলাম(২৩) ও একই গ্রামের হাসান আলীর ছেলে মতিউর রহমান (৩০) উভয়ের নিকট ২০ বোতল করে মোট ৪০ বোতল ফেন্সিডিলসহ আটক করে। এরা নিয়মিত ভাবে ঢাকায় ফেন্সিডিল আনা-নেয়া করে থাকে জানা গেছে।
বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান জানান, উদ্ধার কৃত ৪০ বোতল ফেনসিডিলের মূল্য অনুঃ ৪০ হাজার টাকা। উভয়ের বিরুদ্ধে থানায় ১টি মাদকদ্রব্য আইনে মামলা রুজু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com