শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:১৩ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

করোনা’য় কর্মহীনদের মাঝে গাবতলী বালিয়াদিঘীওনশিপুর ইউনিয়নে ত্রান সামগ্রী বিতরণ

আল আমিন মন্ডলঃ করোনা ভাইরাস এর কারনে মানুষ কর্মহীন হওয়ায় গতকাল বৃহস্পতিবার বগুড়ার গাবতলী বালিয়াদিঘী ইউনিয়ন পরিষদে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রী (জনপ্রতি ১০কেজী চাল ও আড়াই কেজী আলু) বিতরণ করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান মাহবুব।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা উপ-সহকারী প্রকৌশলী এনামুল হক খলিফা, ইউপি সদস্য আকতারুজ্জামান দুলু, মতিয়ার রহমান বাবলা, বাবলু মন্ডল, দৌলতজ্জামান, ওসমান প্রাং, ওসমান ফকির, তবিবর রহমান, তানিয়া আকতার, রুবি বেগম, ইউপি সচিব ছামছুন নাহার’সহ গন্যমান্য উজ্জল হোসেন ও নয়ন আহম্মেদ প্রমূখ। উল্লেখ্য (বালিয়াদিঘী ইউনিয়নে কর্মহীন মানুষদের জন্য ৩মেট্রিক টন চাল এবং জনপ্রতি আড়াই কেজী করে আলু বরাদ্দ দেয়া হয়। যা জনপ্রতি ১০কেজী করে চাল ও আড়াই কেজী করে আলু মোট ৩শত জন কর্মহীন মানুষ পাবে)।

                                             করোনা’য় কর্মহীনদের মাঝে গাবতলী নশিপুর ইউনিয়নে ত্রান সামগ্রী বিতরণ
আল আমিন মন্ডলঃ করোনা ভাইরাস এর কারনে মানুষ কর্মহীন হওয়ায় গতকাল বৃহস্পতিবার বগুড়ার গাবতলী নশিপুর ইউনিয়ন পরিষদ চত্তরে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রী (জনপ্রতি ১০কেজী চাল ও নগদ ৮০টাকা) বিতরণ করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ¦ নজরুল ইসলাম মিন্টু।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জাহিদুল ইসলাম, ইউপি সচিব জাহাঙ্গীর আলম, ইউপি সদস্য নুরুল ইসলাম ও আব্দুর রহিম রঞ্জু’সহ গন্যমান্য মতিয়ার রহমান প্রমূখ। উল্লেখ্য (৯ম দফায় নশিপুর ইউনিয়নে কর্মহীন মানুষের জন্য ৩মেট্রিক টন চাল এবং জনপ্রতি ৮০টাকা করে বরাদ্দ দেওয়া হয়েছে)। যা জনপ্রতি ১০কেজী চাল এবং জনপ্রতি ৮০(আশি) টাকা করে পাবে মোট ৩শত জন কর্মহীন মানুষ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com