শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:১৮ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

মহাদেবপুরে প্রাণঘাতি করোনা কেড়ে নিল আয়নালের প্রাণ

জিটিবি নিউজঃ নওগাঁর মহাদেবপুরে প্রাণঘাতি করোনার কাছে হার মেনে অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়ল আয়নাল হক (৪৫)। শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে নিজ বাড়িতে তাঁর মৃত্যু হয়। আয়নাল হক উপজেলার সফাপুর ইউনিয়নের বিনোদপুর গ্রামের ফজলুল হকের ছেলে বলে জানাগেছে। মহাদেবপুর উপজেলায় করোনা আক্রান্ত হয়ে এটিই প্রথম মৃত্যু।

স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকার একটি বেসরকারি কোম্পানিতে কাজ করতেন আয়নাল হক। গত ২০ থেকে ২৫ দিন পূর্বে তিনি করোনা উপসর্গ নিয়ে তার গ্রামের বাড়ি বিনোদপুর আসেন। সেখানে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে গত ১৪ জুন করোনা পরীক্ষার জন্য স্বাস্থ্য বিভাগে নমুনা দেন। গত ২৫ জুন বৃহস্পতিবার তার করোনা রিপোর্ট পজিটিভ আসে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আমিনুল ইসলাম বলেন, ‘আগে থেকেই তাঁর শ্বাসকষ্ট ছিল।’ এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান মিলন বলেন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অনিক চৌধুরীর নেতৃত্বে ‘উপজেলা জানাজা-দাফন কমিটি ধর্মীয় রীতি অনুযায়ী জানাজা শেষে লাশ দাফনের কাজ সম্পন্ন করেন। যারা আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে এসেছেন তাদের আইসোলেশনে রাখা হয়েছে এবং স্বাস্থ্য বিভাগ তাদের নমুনা সংগ্রহ করেছেন।

তিনি আরো জানান, করোনা আক্রান্ত হয়ে এটি মহাদেবপুরে প্রথম মৃত্যু। এ সময় উপস্থিত ছিলেন মহাদেবপুর থানা পুলিশ, ইসলামিক ফাউন্ডেশন এবং উপজেলা দাফন কাফন কমিটির সম্মানিত সদস্যগণ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com