শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন

করোনার কথা শুনে পালিয়ে যাওয়া নারীকে ধরে আইসোলেশনে

জিটিবি নিউজঃ করোনাভাইরাসে আক্রান্ত শোনার পর সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া নারীর সন্ধান পাওয়া গেছে। আজ শুক্রবার দুপুরে সিলেট বিমানবন্দর থানা–পুলিশ ওই নারীকে খুঁজে বের করেছে। পরে তাঁকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশনে নিয়ে যাওয়া হয়েছে।

বিষয়টি প্রথম আলোকে নিশ্চিত করেছেন বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শাহাদাত হোসেন।

গতকাল বৃহস্পতিবার রাতে করোনা শনাক্ত হওয়ার পর হাসপাতাল ছেড়ে পালিয়ে গিয়েছিলেন ওই নারী

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, ওই নারী গত বুধবার ওসমানী হাসপাতালের প্রসূতি বিভাগে সন্তান জন্ম দেন। তবে ওই নবজাতক গতকাল মারা যান। গতকাল রাতেই জানা যায় ওই নারী করোনাভাইরাসে আক্রান্ত। এটা শুনে তিনি হাসপাতাল ছেড়ে পালিয়ে যান।

ওই নারীর বাড়ি শহরতলীর খাদিমনগর এলাকায়। হাসপাতাল থেকে ওই নারীর ঠিকানা সংগ্রহ করে সন্ধানে নামে পুলিশ। আজ দুপুরে বাড়ি থেকে ওই নারীতে থানায় নিয়ে যাওয়া হয়। পরে বেলা দুইটার দিকে সিলেটে করোনা চিকিৎসাকেন্দ্র শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের অ‌্যাম্বুলেন্সে করে আইসোলেশনে নিয়ে যাওয়া হয়।

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক হিমাংশু লাল রায় বলেন, করোনা উপসর্গ থাকায় হাসপাতালে ওই নারীকে আলাদাভাবে রাখা হয়েছিল। করোনাভাইরাসে আক্রান্ত জানার পরপরই ওই নারী হাসপাতাল ছেড়ে পালিয়ে যান।

শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সুশান্ত কুমার মহাপাত্র বলেন, ওই নারীকে হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335