শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:২৭ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

গ্রামের উন্নয়নের জন্য বর্তমানসরকার সেবার মাননিশ্চিত করতে বদ্ধপরিকর —জেলাপ্রশাসক

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : মঙ্গলবার বেলা ১১ টায় বগুড়া সদরের ৮ নং গোকুল ইউনিয়ন পরিষদের নব-নির্মিত কমপ্লেক্স শুভ উদ্বোধন করা হয়।
অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সওকাদুল ইসলাম সরকার সবুজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে নব-নির্মিত কমপ্লেক্স ভবন শুভ উদ্বোধন করেন বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহম্মাদ। তিনি বলেন, গ্রামের উন্নয়নের জন্য বর্তমান সরকার সেবার মাননিশ্চিত করতে বাংলাদেশের সকল ইউনিয়ন পরিষদ কম্পেক্স ভবন নির্মাণ করার কাজ হাতে নিয়েছে। ইউনিয়ন পরিষদের মাধ্যমে জনগণ যাতে তাদের সেবা পেতে পারে সেজন্য পরিষদের চেয়ারম্যান সহসংশ্লিষ্ট ব্যক্তিদেরকে সততার সহিত কাজ করতে হবে। জেলা প্রশাসকের পক্ষ থেকে আমি সকল প্রকার সহযোগীতা করব।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুফিয়া নাজিম উপপরিচালক স্থানীয়সরকার, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুসুফিয়ান শফিক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান,টিএমএসএসএর নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড.হোসনে আরা বেগম,সদর আওয়ামীলীগের সাধারণসম্পাদক, চেম্বার অবকমার্স এর সহ-সভাপতি ও জেলাপরিষদের সদস্য মাফুজুল ইসলাম রাজ, জেলা যুবলীগের সাধারণসম্পাদক ও সমবায় চেয়ারম্যান আমিনুল ইসলাম ডাবলু,শাখা ব্যবস্থাপক এশিয়াব্যাংক এ্যাসিসটেন্ট ভাইস চেয়ারম্যান বন্দে আলী রতন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, মহিলাভাইস চেয়ারম্যান ডালিয়া খাতুন রিক্তা, শেখেরকোলা ইউপি চেয়ারম্যান প্রভাষক কামরুলহাসান ডালিম।

এ সময় উপস্থিত ছিলেন, গোকুল ইউপিসদস্য ও গোকুল ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক আলী রেজা তোতন, নজমল হোসেন মজো, এমদাদুল হক দুলাল, আইয়ূব খান, সালামত আলী, হবিবর রহমান, সাজেদুল ইসলাম সুজন, জাকির হোসেন,রফিকুল ইসলাম সাজু,সংরক্ষিত মহিলাসদস্য রুমি বেগম, হাজেরা বেগম, তহমিনা বেগম, সচিব আজমল হোসেন দুলাল,সদর উপজেলা ছাত্রলীগের সহসভাপতি সারোয়ার হোসেন মিলন, যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক,বাবু, সপন, সাফিউল ইসলাম সপন, আওয়ামীলীগ নেতাশাজাহানআলী,উদ্যোক্ত উজ্জল হোসেন সহসাংবাদিক ও প্রশাসনকর্মকর্তা ও ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com