শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

আগুন পোহাতে গিয়ে দগ্ধের ৪ দিন পর গৃহবধূর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার শাজাহানপুরে শীতে আগুন পোহাতে গিয়ে দগ্ধ হয়ে রিমু বেগম (৩২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

বুধবার (১১ জানুয়ারি) ভোর ৬টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত রিমু বেগম উপজেলার মাঝিড়া ইউনিয়নের সাজাপুর উত্তরপাড়া গ্রামের দিনমজুর আব্দুল মান্নান তালুকদারের স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য আবু বক্কর সিদ্দিক বলেন, শনিবার (৭ জানুয়ারি) সকালে রিমু বেগমের বাড়ির উঠানে স্থানীয় ছেলেমেয়েরা পিকনিক করছিল। শীতের কারণে সেখানে চুলার পাশে দাঁড়িয়ে আগুন পোহাচ্ছিলেন তিনি। এসময় তার অজান্তে শাড়ির আঁচলে আগুন ধরে কোমর থেকে বুক পর্যন্ত পুড়ে যায়। দ্রুত তাকে বগুড়া শজিমেক হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর ৬টার তিনি মারা যান।

তিনি আরও বলেন, রিমু বেগমে ৭ বছরের এক ছেলে এবং দেড় মাস বয়সী এক মেয়ে রয়েছে। স্বামী আব্দুল মান্নান তালুকদার ও শ্বশুর ইদ্রিস আলী তালুকদার দিনমজুর। অভাবী সংসার তাদের। অবুঝ শিশুকে রেখে মায়ের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শাজাহানপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রউফ বলেন, শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ বিষয়ে সদর থানা পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335