বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৮ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
গাজীপুরে অজ্ঞাতনামা মৃত মহিলার পরিচয় প্রয়োজন আইজিপি ও ডিএমপির কমিশনারের দৃষ্টি আকর্ষন ডিএমপির কদমতলী থানার ওসির বদলি প্রত্যাহার চায় বাসিন্দারা শ্রীপুরে জন্ম প্রতিবন্ধী আতিকুলের স্বপ্ন পূরণ করলো ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু ডিমলায় পল্লীশ্রী’র চেক হস্তান্তর ও উপকরণ বিতরণ নাজিরপুরে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণের দরপত্র জমা না নেওয়ার অভিযোগ উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে গাবতলীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নিমার্ণের স্থান পরিদর্শন গাবতলীর কাগইলে আইন শৃঙ্খলা বিষয়ক সভা প্রথমে নোটারী পাবলিকে পরে কাজী অফিসে বিয়ে নেত্রকোণার দূর্গাপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদে সাংবাদ সম্মেলন  উখিয়ায় ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ সাদ্দাম নামক চোরাকারবারি আটক: পলাতক ০২

শেরপুরে স্ত্রীর প্ররোচনায় স্বামীর আত্মহত্যার অভিযোগে স্ত্রী গ্রেফতার

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি:
শেরপুরের রাজ্জাকের আত্মহত্যায় প্ররোচনার অভিযােগে তার দ্বিতীয় স্ত্রী ময়না বেগম (৫০) কে গ্রেফতার করেছে পুলিশ। ১০ সেপ্টেম্বর শুক্রবার রাতে উপজেলার ধনাকুশা এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ময়না বেগম ধনাকুশা এলাকার মৃত. মাহু সেখের কন্যা। এর আগে শুক্রবার সকালে আত্মহত্যায় প্ররোচনার ঘটনায় শুক্রবার সকালে প্রথম স্ত্রী মোছা. সুর্জি বেগম নকলা থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা জানা যায়, রাজ্জাকের সাথে প্রথম স্ত্রী সুর্জি বেগমের সাথে প্রায় ২৮ বছর পূর্বে বিবাহ হয়। ময়না বেগম প্রতারণার মাধ্যমে একাধিকবার বিভিন্ন পুরুষের নিকট বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। প্রায় ২৩ দিন পূর্বে ময়না বেগম ১৫ লক্ষ টাকা দেনমোহর ধার্য্য করে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাজ্জাকের সাথে। বিয়ের পর থেকেই ময়না বেগম তার স্বামী রাজ্জাকের সাথে খারাপ আচরণ, গালিগালাজ ও বিভিন্ন রকমের চাপ প্রয়োগ করত। সেই চাপ ও সম্ভ্রমহানিকর কথাবার্তা সহ্য করতে না পেরে এবং প্ররোচনায় উপজেলার ধনাকুশা মধ্যপাড়ায় দ্বিতীয় স্ত্রী ময়না বেগমের দুচালা টিনের বসতঘরে গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে রাজ্জাক।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুশফিকুর রহমান বলেন, রাজ্জাক দুইটি বিয়ে করেছিলেন বিধায় প্রতিনিয়ত তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। প্রথম স্ত্রী মোছা. সুর্জি বেগমের অভিযোগের প্রেক্ষিতে থানায় আত্মহত্যার প্ররোচনার মামলা নেওয়া হয়েছে এবং ঘটনাস্থল থেকে লাশের সুরতহাল প্রস্তুত করে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। এছাড়াও দ্বিতীয় স্ত্রী ময়না বেগমকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com