শনিবার, ৩০ মে ২০২০, ০৫:৩১ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

টাঙ্গাইলে পোস্ট মাস্টারকে গুলি, ৫০ লাখ টাকা ছিনতাই

জিটিবি নিউজঃ টাঙ্গাইলের কালিহাতীতে ফিল্মি স্টাইলে এক পোস্ট মাস্টারকে গুলি করে গ্রাহকদের ৫০ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ অবস্থায় পোস্ট মাস্টার মজিবর রহমানকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার বল্লা গোরস্থান পাড়ার তাঁত বোর্ড এলাকায় এ ঘটনা ঘটে।

কালিহাতী থানার ওসি হাসান আল মামুন নয়া দিগন্তকে বলেন, উপজেলার বল্লা সাব পোস্ট অফিসের পোস্ট মাস্টার মজিবর রহমান কালিহাতী পোস্ট অফিস থেকে ৫০ লাখ টাকা তুলে একজন রানারকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে বল্লা যাচ্ছিলেন। টাকার ব্যাগ নিয়ে তিনি ছিলেন মোটরসাইকেলের পেছনে বসা। দুপুর ২টা ১০ মিনিটে তারা বল্লা গোরস্থান পাড়ার তাঁত বোর্ড এলাকায় পৌঁছলে মোটরসাইকেল নিয়ে তিনজন দুর্বৃত্ত প্রথমে তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। তারপর দুর্বৃত্তরা মজিবর রহমানের ডান পায়ের রানে দুই রাউন্ড গুলি করে তার হাত থেকে টাকার ব্যাগটি নিয়ে দ্রুত পালিয়ে যায়। একটি গুলি মজিবর রহমানের ডান পায়ের রানে বিদ্ধ হয় এবং আরেকটি গুলি মিস ফায়ার হয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে গুলির একটি খোসা এবং একটি কার্তুজ উদ্ধার করে। মজিবর রহমানকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালিহাতী উপজেলার পোস্ট অফিসের পোস্ট মাস্টার আব্দুল মোমিন বলেন, মজিবর রহমান দুপুর দেড়টার দিকে কালিহাতী পোস্ট অফিস থেকে গ্রাহকদের সঞ্চয়পত্র এবং এফডিআরসহ বিভিন্ন ক্যাটাগরির ৫০ লাখ টাকা উত্তোলন করেন। পরে তিনি রানার রফিকুল ইসলামকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে তাদের অফিসের উদ্দেশ্যে রওয়ানা হন। পরে দুর্বৃত্তরা পোস্ট মাস্টারকে গুলি করে সেই টাকা ছিনিয়ে নিয়ে যাওয়ার খবর পাই। তবে গ্রাহকদের এত টাকা এ রকম অরক্ষিতভাবে এক অফিস থেকে আরেক অফিসে নিয়ে যাওয়ার বিষয়টি নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com