মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : ধনু (23 Nov – 21 Dec)
আজ আপনার কাজের চাপ একটু বৃদ্ধি পাবে। মনের দিক থেকে ভালো যাবে। দেহে কোথাও ব্যথা হতে পারে। মানসিক টানাপড়েনের কারণে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। এ ক্ষেত্রে পরামর্শ হলো—মানসিকভাবে দৃঢ় থাকার চেষ্টা করুন।

মকর (22 Dec – 20 Jan)
প্রিয় মকর, আপনি শনির জাতক, একটু তিলের খাজা ও শসা বেশি বেশি খাবেন। আজ একটি সুসংবাদ পেতে পারেন। আমি বলছি, আজকে আপনার হাসিখুশিতে দিন কাটবে।

কুম্ভ (22 Jan – 18 Feb)
প্রিয় কুম্ভ, যে কেউ আপনার সঙ্গে আপনার ভালো কার্যক্রম দেখে ঈর্ষা তৈরি করতে পারে। সে ব্যাপারে একটু চোখ-কান খোলা রাখবেন। ব্যবসায়ী ও পেশাগত কাজে প্রশংসা পাবেন। লেখাপড়ার প্রতি মনোযোগী হবেন।

মীন (19 Feb – 20 Mar)
কাজের চাপ একটু বাড়তে পারে। মাথা ঠাণ্ডা রেখে কাজ করুন। জীবনে পরিবর্তন আসবে। ধর্মীয় ব্যাপারে আপনার উৎসাহ বৃদ্ধি পাবে এবং সামাজিক কর্মকাণ্ডে আপনার অংশগ্রহণ বাড়বে। মনে মনে জীবনের লক্ষ্য ও উদ্দেশ্যগুলো আরেকবার ঝালাই করে নিন। হাসিখুশি থাকুন, মন ভালো থাকবে।

মেষ (21Mar – 20 Apr)
বৈদেশিক বাণিজ্যে বিদেশি প্রতিপক্ষের কাছ থেকে লোভনীয় প্রস্তাব পেতে পারেন। আজ কাউকে প্রেমের প্রস্তাব দিলে ইতিবাচক সাড়া পেতে পারেন। দূরের যাত্রা শুভ। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন।

বৃষ (21 Apr – 20 May)
প্রিয় বৃষ, আজ দিনের শেষ দিকে ভেবেচিন্তে কাজ করবেন। কিছু লোক টাকা ধার নিতে পারে, দেবেন না। দিলে ফেরত পাবেন না। প্রিয় বৃষ, লেনদেন সাবধানে করবেন।

মিথুন (22 May – 21 Jun)
ব্যবসায়ে ঝুঁকি গ্রহণ করে লাভবান হতে পারেন। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে। স্বাস্থ্য ভালো যাবে। সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। শুভ কামনা করি।

কর্কট (22 Jun – 22 Jul)
বিদেশযাত্রায় প্রবাসী আত্মীয়র সহায়তা পেতে পারেন। বৈদেশিক যোগাযোগ শুভ। আপনার প্রেমিকের মন আজ তার ঠিকানা খুঁজে পাবে। কর্মস্থলে বসদের আনুকূল্য পাবেন। মন স্থির রাখুন, দেখবেন শান্তি আসছে।

সিংহ (23 Jul – 23 Aug)
প্রিয় সিংহ, কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। নতুন অতিথি আসতে পারে। প্রেমিকের সঙ্গে সতর্কতার সঙ্গে কথা বলুন।

কন্যা (24 Aug – 23 Sep)
আপনি যতই বলুন না কেন আমি ভালো নেই, আমি বলব আপনি ভালো সময়ের মধ্যে আছেন। তবে তা বুঝতে পারছেন না। আপনি ভাবছেন সময়টা খারাপ, আমি দেখছি তার উল্টো। আজ আপনার শুভ আনন্দে ভরে উঠুক। শুভ কামনা করি।

তুলা (24 Sep – 23 Oct)
বিভিন্ন পর্যায়ে যোগাযোগ বৃদ্ধি পাবে। বিশেষত ব্যাবসায়িক কারণে। তবে দায়িত্বপূর্ণ কাজে সম্পূর্ণ অচেনা কারো ওপর ভরসা করতে যাবেন না। ব্যবসার কারণে আপনাকে ভ্রমণ করতে হতে পারে। সুসম্পর্কের জন্য দিনটি শুভ।

বৃশ্চিক (24 Oct – 22 Nov)
কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। যদিও তার জন্য যথেষ্ট কাঠখড় পোড়াতে হবে। ব্যাবসায়িক ক্ষেত্রে দীর্ঘদিন পর লাভের মুখ দেখতে পাবেন। যৌথ বিনিয়োগ শুভ। পুরনো বন্ধুত্ব গাঢ় হবে। পরিবারের সঙ্গে বন্ধন অটুট থাকবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335