মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : ধনু (23 Nov – 21 Dec)
শরীর-স্বাস্থ্য মোটামুটি ভালো যাবে। মানসিক শান্তি বজায় থাকবে। পারিবারিক শান্তি বজায় থাকবে। যাত্রা ও যোগাযোগ শুভ।

মকর (22 Dec – 20 Jan)
আপনার উপস্থিত বুদ্ধি, ক্ষমতা, বাস্তব পরিকল্পনা ও পরিশ্রমের জন্য আজ কোনো সাফল্য পেতে পারেন। যাত্রাপথে সব ধরনের সতর্কতা অবলম্বন করুন।

কুম্ভ (22 Jan – 18 Feb)
কোথাও থেকে সুসংবাদ, শুভ কাজ করার যোগ, নতুন বস্ত্র লাভ এবং বিলাসিতা বাড়বে। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি শুভ। দূরের যাত্রা শুভ।

মীন (19 Feb – 20 Mar)
ব্যবসায় আগের চেয়ে অগ্রগতি হবে। প্রেমিকের মন আজ তার নতুন ঠিকানা খুঁজে পাবে। রাজনৈতিক অবস্থা শুভ।

মেষ (21Mar – 20 Apr)
দিনের শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া সুখবর দিয়ে। বিদেশযাত্রার ক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে। আজ হঠাৎ করে হাতে টাকা-পয়সা চলে আসতে পারে।

বৃষ (21 Apr – 20 May)
নতুন ব্যবসায় হাত দেওয়ার জন্য দিনটি শুভ। কর্মস্থলে পদস্থ ব্যক্তিদের আনুকূল্য পাবেন। প্রেমের ক্ষেত্রে পরোক্ষ আহ্বান পেতে পারেন।

মিথুন (22 May – 21 Jun)
প্রিয় মিথুন, স্বাস্থ্য-শরীর খুব একটা ভালো যাবে না। রাজনৈতিক কোনো সমস্যায় ভুগতে পারেন। ব্যবসা-বাণিজ্যে লাভযোগ আছে। রোমান্স ও বিনোদন শুভ। হঠাৎ প্রমোশন ও অর্থপ্রাপ্তি হতে পারে।

কর্কট (22 Jun – 22 Jul)
আজ আপনার একটা নতুন ধরনের সময় শুরু হতে যাচ্ছে। আপনার এই সময়টা আগের চেয়ে অনেক সুন্দর হবে। এই আত্মবিশ্বাস নিয়ে থাকবেন।

সিংহ (23 Jul – 23 Aug)
আজ আপনার হাতে হঠাৎ করে টাকা-পয়সা চলে আসতে পারে। পারিবারিক সম্পর্ক ভালো যাবে। রাজনীতি থেকে দূরে থাকুন। প্রেমিকের সঙ্গে মতের অমিল হতে পারে।

কন্যা (24 Aug – 23 Sep)
সব সত্য কথা সমাজে বলা যায় না। অপ্রিয় সত্য কথা বলবেন না। কারণ আজ আপনার শত্রুতা বৃদ্ধি পেতে পারে। যদি কোনো নতুন কাজ আসে, সাবধানতা অবলম্বন করুন। যাত্রা শুভ হতে পারে।

তুলা (24 Sep – 23 Oct)
আজ আপনার অর্থপ্রাপ্তি; কিন্তু মানসিক চিন্তা। প্রিয়জনের সঙ্গে মনের মিল হতে পারে। ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন এবং রাস্তাঘাট ও রাজনৈতিক শোভাযাত্রা এড়িয়ে চলুন।

বৃশ্চিক (24 Oct – 22 Nov)
কোনো ব্যাপারে আজকে একটু মন খারাপ হতে পারে। তবে এই বিব্রত হওয়া মানে বিপাকে পড়া নয়, তবে আপনি নিজের মতো থাকুন। দেখবেন ভালো আছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335