বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১১:০২ অপরাহ্ন

নোটিশঃ
Welcome To Our Website...

পয়লা ফাল্গুনে হোটেলে গিয়ে আপত্তিকর অবস্থায় ২৯ তরুণ-তরুণী ধরা

পয়লা ফাল্গুনে অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে আবাসিক হোটেল থেকে ৩১ জন তরুণ-তরুণীকে আটক করা হয়েছে। এদের মধ্যে ২৯ তরুণ-তরুণীকে কারাগারে পাঠানো হয়েছে। আর দুইজন স্কুলছাত্রী, যাদের বয়স ১৮ বছরের নিচে হওয়ায় তাদের সেফহোমে পাঠানো হয়েছে।

পয়লা ফাল্গুন ও আগামীকাল বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবসে অসামাজিক কাজ প্রতিরোধে বুধবার সকাল থেকে ফরিদপুর শহরে অভিযান চালায় জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

এরপর দুটি আবাসিক হোটেল থেকে ৩১ তরুণ-তরুণীদের আটক করা হয়। দুপুরের দিকে তাদের কারাগারে পাঠানো হয়। ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) পারভেজ মল্লিক।

faridpur

স্থানীয় সূত্রে জানা যায়, জেলা প্রশাসনের কাছে অভিযোগ রয়েছে ফরিদপুর শহরের বেশ কয়েকটি আবাসিক হোটেল প্রতিনিয়ত অসামাজিক কার্যকলাপ চলছে। এ অভিযোগের ভিত্তিতে শহরের রংধনু আবাসিক হোটেল ও হোটেল গুলশান প্যালেসে অভিযান চালানো হয়।

এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী হাকিম পারভেজ মল্লিক বলেন, সুন্দর, পরিচ্ছন্ন ও মাদকমুক্ত শহর গড়তে জেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে। আটক ৩১ জনের মধ্যে ২৯ জনের প্রত্যেককে দণ্ডবিধির ২৯৪ এর ‘ক’ ধারা মোতাবেক ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। পরে তাদের কারাগারে পাঠানো হয়।

তিনি আরও বলেন, আটকদের মধ্যে দুইজন স্কুলছাত্রী, যাদের বয়স ১৮ বছরের নিচে। তাই তাদের সেফহোমে পাঠানো হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com