সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

গাইবান্ধায় প্রতিবন্ধীকে কুপিয়ে জখম

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা : গাইবান্ধার অন্ধ প্রতিবন্ধী মুকুল মিয়া (৩৬) ও তার স্ত্রী ফেরদৌসি বেগম (৩০) কে কুপিয়ে জখম কেেরেছ প্রতিপক্ষরা।  গুরুত্বর আহত স্বামী-স্ত্রী শনিবার পর্যন্ত সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয়রা জানান, সাদুল্যাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের ভগবানপুর গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে অন্ধ প্রতিবন্ধী একরামুল হাসান মুকুলের সঙ্গে সহোদর ভাই মাসুম ও সোহেলে জমি-জমা বিরোধ চলে আসছিলো।

এর জের ধরে বুধবার সন্ধ্যায়  মাসুম ও সোহেল সহ তার স্ত্রী-সন্তানদয় আকস্মিক ভাবে মুকুলের পরিবারে হামলা চালায়।  হামলাকারীদের হাতে থাকায় রড দিয়ে মুকুলকে হত্যার উদ্দেশ্যে এলোপাতারী ভাবে কুপাতে থাকে।  এসময় স্ত্রী ফেরদৌসি বেগম তার স্বামীকে রক্ষার্থে এগিয়ে আসলে তাকেও বেধরক মারপিট করে হামলাকারীরা।  এসময় ফেরদৌসি বেগমের মাথা ফেটে যায় এবং মুকুলকে ফুলা যখম করেন।

এ ঘটনার পর স্থানীয়রা এগিয়ে এসে মুকুল ও ফেরদৌসিকে রক্তাক্ত অহত অবস্থায় উদ্ধার করে সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করান।  শনিবার বিকেলে এর রিপোর্ট লেখা পর্যন্ত আহত মুকুল মিয়া ও ফেরদৌসি বেগম চিকিৎসাধীন ছিল।

সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের আবাসিক মেডিক্যাল অফিসার হারুন-অর রশিদ তাদের ভর্তির তথ্য নিশ্চিত করে বলেন চিকিৎসাধীন মুকুল ও ফেরদৌসি বেগমের শারীরিক অবস্থা এখনো উন্নতি হয়নি।  এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আহতদের স্বজনেরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335