বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৩ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

এবার ধোনির পাশে দাড়ালেন রোহিত শর্মা

ধোনির অবসর নিয়ে ক্রমাগত চলতে থাকা বিতর্ককে উড়িয়ে কয়েক দিন আগেই ব্যাট ধরেছিলেন টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী। রবি স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন দক্ষতা এবং ফিটনেসের দিক দিয়ে তার থেকে দশ বছর ছোট ক্রিকেটারদেরও হারিয়ে দিতে পারেন ধোনি।

এ বার ধোনির পাশে দাড়ালেন ভারতীয় দলে তার দীর্ঘ দিনের সতীর্থ রোহিত শর্মা। ধোনির অবসর নিয়ে বিভিন্ন রকমের মতামতের বিরোধিতা করে এক সাক্ষাৎকারে রোহিত বলেন, এখনও ধোনির অবসর নেওয়া প্রসঙ্গে প্রশ্ন উঠছে দেখে আমি স্তম্ভিত!


আরো পড়ুন: ওয়ান ডে-তে বছরের সেরা ৬ ব্যাটিং পারফরম্যান্স


আমি সত্যিই বুঝতে পাড়ছি না ধোনি পারফর্ম করা সত্ত্বেও কেন এই ধরনের কথা বলা হচ্ছে। ধোনি ২০১৯ বিশ্বকাপ দলে থাকবে কি না, সেটা পরের বিষয়। ওটার এখনও অনেকটা সময় বাকি রয়েছে। আপাতত ওর ফর্ম দারুন। শ্রীলঙ্কার বিরুদ্ধে টি২০ সিরিজে ধোনির ব্যাটিং অর্ডারে পরিবর্তন করার কারণও জানান রোহিত।


আরো পড়ুন: ২৫ বছরের আক্ষেপ মেটানোর চ্যালেঞ্জ কোহলির


ইন্ডিয়া টুডেকে তিনি বলেন, ছয়নম্বরে ধোনি যখন ব্যাট করতে নামতো, তখন খেলার জন্য বেশি বল পেত না, যেমনটা আমরা টপ অর্ডারের ব্যাটসম্যানরা পাই। ধোনির ব্যাটিং পজিশন নিয়ে কথা বলার মধ্যেই চার নম্বর স্লটে ধোনি যে বেশ ভাল মতোই মানিয়ে নিয়েছেন তাও মনে করিয়ে দেন হিট-ম্যান। তার কথায়, এমএস ধোনি এক জন ক্লাস ক্রিকেটার।

ভারতের হয়ে বহু ম্যাচ উইনিং ইনিংস খেলেছেন। আমরা চাই ও খোলা মনে খেলুক।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com