সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:০০ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বগুড়ায় জামায়াতের সাবেক আমিরসহ গ্রেফতার ৩

বগুড়া : শাজাহানপুর উপজেলা জামায়াতের সাবেক আমির ও ডোমনপুকুর আমিনীয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আনিছুর রহমানসহ জামায়াত-শিবিরের ৩ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ককটেল বিস্ফোরণে পুলিশের এক এসআই আহত হয়েছে।

শুক্রবার বেলা ১১টার দিকে এ অভিযান চালায় পুলিশ

শাজাহানপুর থানার ওসি আলমগীর হোসেন জানান, “ডোমনপুকুর মাদ্রাসা ছাত্রাবাসে জামায়াত-শিবিরের গোপন বৈঠকের খবর পেয়ে পুলিশ শুক্রবার বেলা ১১টার দিকে অভিযান চালায়। পুলিশের উপস্থিতির টের পেয়ে নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে একটি ককটেল নিক্ষেপ করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ককটেলের আঘাতে এসআই মামুন আহত হন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে ওই মাদ্রাসার অধ্যক্ষ ও শাজাহানপুর উপজেলা জামায়াতের সাবেক আমির মাওলানা আনিছুর রহমান (৫৫), শিবির কর্মী আবু সায়েম (২০) , সোহাগ (২১) কে গ্রেফতার করে। পরে ছাত্রাবাস তল্লাশি করে ৩টি তাজা ককটেলও শিবিরের ৬টি সাংগঠনিক বই উদ্ধার করা হয়।”

স্থানীয় সূত্রে জানাযায়, জামায়াত নেতা আনিছুর রহমানকে মাদ্রাসা থেকে গ্রেফতার করা হয়নি। তাকে অন্য জায়গা থেকে গ্রেফতার করা হয়। তাছাড়া পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপের ঘটনাও সঠিক নয় বলে স্থানীয়রা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com