রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন

রাজবাড়ীতে পুলিশের বাধায় থামল বিএনপির মিছিল

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও বেগম খালেদা জিয়াসহ সকল বন্দীর মুক্তির দাবিতে রাজবাড়ীতে বিএনপির বের করা কালো পতাকা মিছিল পুলিশের বাধার মুখে পড়ে। ফলে মূল সড়কে পৌঁছার আগেই আজাদী ময়দানের প্রবেশ পথে থামে মিছিলটি। সেখানে সমাবেশ করতে গেলে পুলিশের বাধার কারণে সেটিও সংক্ষিপ্ত করে দলীয় নেতাকর্মীরা। সমাবেশ থেকে এমন অভিযোগ করেছেন বিএনপির নেতাকর্মীরা।

আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ‘দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি, সকল মিথ্য মামলা প্রত্যাহার ও অবৈধ সংসদ বাতিলসহ এক দফা দাবিতে’ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে এই কালো পতাকা মিছিল বের করে রাজবাড়ী জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সকাল থেকে জেলার বিভিন্ন স্থান থেকে বিএনপির নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে আসেন। দুপুর ১২টার পর দলীয় কার্যালয়ে স্লোগান দেয় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। বাধার একপর্যায়ে আদাজী ময়দানের প্রবেশ পথে জেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক রেজাউল করিম পিন্টুর সঞ্চালনায় জেলা বিএনপির আহ্বায়ক লিয়াকত আলী বাবু, সদস্য সচিব মো. কামরুল আলম বক্তব্য রাখেন।

 

কালো পতাকা মিছিলে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন, জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমান, জেলা যুবদলের আহ্বায়ক আমিরুল ইসলাম ঝন্টুসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335