শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন

ঢাবিতে ছাত্র ইউনিয়নের দুই নেতাকে পেটালো ছাত্রলীগ

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় ছাত্র ইউনিয়নের নেতাকর্মীদের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ উঠেছে। এতে ঢাবি ছাত্র ইউনিয়নের সভাপতি-সম্পাদকসহ চার জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে এ হামলা হয়। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহতরা হলেন ঢাবি ছাত্র ইউনিয়নের সভাপতি মেঘমল্লার বসু (২৭), সাধারণ সম্পাদক মাঈন আহমেদ (২৫), ঢাকা মহানগর ছাত্র ইউনিয়নের সহ-সাধারাণ সম্পাদক তাজমির তাজওয়ার শুভ্র (২৬) ও বেসরকারি বিশ্ববিদ্যালয় সংসদের সদস্য শাহরিয়ার শিহাব (২৩)।

আহতরা ও সংগঠনের অন্য নেতাকর্মীদের ভাষ্য, গত মঙ্গলবার সন্ধ্যায় গণতান্ত্রিক ছাত্র জোটের মশাল মিছিলে টিএসসি এলাকায় ঢাবি ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালায়। ওই দিনের ঘটনায় বেশ কয়েকজন আহত হয়। বৃহস্পতিবার তাদের নেতাকর্মীরা টিএসসিতে বসে চা পান করছিলেন। এরপর যে যার মতো রিকশাযোগে চলে যাওয়ার সময় মেঘমল্লার বসু ও শুভ্রকে শাহবাগ এলাকায় পথরোধ করে মোটরসাইকেল আরোহী ঢাবি ছাত্রলীগের কয়েকজন কর্মী মারধর করে। অপরদিকে মাঈন আহমেদকে টিএসসি এলাকায় আর শিহাবকে ভিসি চত্বর এলাকায় মারধর করা হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করে বলেন, মেঘমল্লারের বাম চোখে আঘাত রয়েছে। এ ছাড়া সবার শরীরেই জখম রয়েছে। তাদের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। ()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335