রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ 

নেত্রকোনা প্রতিনিধি:- নেত্রকোনার মদন উপজেলায় সিএনজি দুর্ঘটনায় জয় (২২)নামের এক চালক নিহত হয়েছে ।এ ঘটনায় সিএনজিতে থাকা যাত্রী ২জন আহত হয়েছে ।

 নিহত সিএনজি চালক জয় উপজেলা ফতেপুর ইউনিয়নের  বনতিয়শ্রী গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

অপরদিকে, আহত নুরুল আমিন(৫৫) একই গ্রামের মৃত শাহাবুদ্দিনের ছেলে, ও আহত নজরুল ইসলাম কাইটাইল গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে। আহতরা মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার( ১২ ডিসেম্বর) দিবাগত রাত আনুমানিক ১১ টার দিকে কাইটাইল ইউনিয়নের বাররী বাজারের ইটভাটার পাশে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।পুলিশ স্থানীয় সূত্রে জানা যায়, সিএনজি চালক জয় ৫ জন যাত্রী নিয়ে ময়মনসিংহ থেকে মদনের উদ্দেশ্য ছেড়ে আসে। পরে উপজেলার বাররী বাজারের ইটভাটার পাশে এসে সড়কের পূর্ব পাশে সিএনজির চালক জয় নিয়ন্ত্রণ হারিয়ে  রাস্তার পাশে যাত্রীসহ পড়ে যায়।  কচুরিপানার গর্তে জমিতে সিএনজিটি পড়ে যাওয়া চালককে  খুঁজে না পেয়ে আহতরা মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেসে এসে ভর্তি হয়।

নিহত সিএনজি চালক জয়ের বাবা আত্মীয়-স্বজন নিয়ে গিয়ে রোজ বুধবার ১৩ ডিসেম্বর সকাল বেলাদুর্ঘটনা কবলিত এলাকা থেকে কচুরিপানার গর্ত থেকে খুঁজে সিএনজি চালক ছেলে জয়কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মদন থানা অফিসার ইনচার্জ ওসি উজ্জ্বল কান্তি সরকার বলেন, দুর্ঘটনায় জয় নামের এক সিএনজি চালক নিহত হওয়ার খবর পেয়েছি। হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335