শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন

বগুড়া-৩ আসনে নৌকার প্রার্থীর ছেলেসহ বাতিল ৭ সতন্ত্র প্রার্থী

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ সির্বাচনে রবিবার মনোনয়ন পত্র যাচাই-বাছাইয়ে আদমদীঘি ও দুপচাঁচিয়া উপজেলা নিয়ে গঠিত বগুড়া-৩ আসনে মনোনয়ন পত্র দাখিল করা ১৬ প্রার্থীর মধ্যে ৭ জনের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

এই ৭ জনের মধ্যে নৌকা মার্কার প্রার্থী সিরাজুল ইসলাম খান রাজুর ছেলে খান মুহাম্মদ সাইফুল্লাহ আল মেহেদীও রয়েছে। মনোনয়ন বাতিল হওয়া ৭ জনের মধ্যে আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অজয় কুমার সরকারের মনোনয়ন বাতিল করা হয়েছে বাংলাদেশ ব্যাংকের সিআইবি রিপোর্টের প্রেক্ষিতে।

এদিকে, ১ পার্সেন্ট সমর্থক সুচক ভোটার স্বাক্ষর যাচাইয়ে সঠিক না পাওয়ায় যাদের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে তারা হল,  সতন্ত্র (আওয়ামী লীগ নেতা) খান মুহাম্মদ সাইফুল্লাহ আল মেহেদী, সতন্ত্র (বিএনপি নেতা) মোঃ আফজাল হোসেন, সতন্ত্র (আওয়ামী লীগ নেতা) এরশাদুল হক টুলু, সতন্ত্র (জাতীয় পাটির বহিস্কৃত নেতা) জাকারিয়া হোসাইন, সতন্ত্র (আমেরিকা প্রবাশী) জামিলুর রশিদ তালুকদার এবং সতন্ত্র (বঙ্গবন্ধ প্রজন্ম লীগ কেন্দ্রীয় সভাপতি ফেরদৌস স্বাধীন ফিরোজ। মনোনয়ন বাতিল বিষয়ে আদমদীঘি উপজেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির নেতা অজয় কুমার সরকারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি সত্যতা নিশ্চিত করে বলেন, ক্রেডিক কার্ডের তিন হাজার একশ’ টাকা ্লোন খেলাপী দেখানো হয়েছে। যা পরিশোধ করে প্রার্থী ফিরে পাওয়ার জন্য আপিল করব। ()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335