শনিবার, ০৪ মে ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

পীরগঞ্জে শতবষীর্ এক বৃদ্ধকে শ্বাসরোধে হত্যা সন্দেহে এলাকায় তোলপাড়

পীরগঞ্জ(রংপুর)প্রতিনিধি :— রংপুরের পীরগঞ্জে শতবষীর্ এক বৃদ্ধ কে শ্বাস রোধ করে হত্যার সন্দেহে পুলিশ লাশউদ্ধার পুর্বক ময়না তদন্তের জন্য রংপুর মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে। বৃদ্ধের পরিবার ও এলাকাবাসী জানায়,উপজেলার পাঁচগাছি ইউনিয়নের জাহাঙ্গীরাবাদ গ্রামের মৃতঃ মুসা শেখের পুত্র হিসাব উদ্দিন (১১০) নিজ ঘরের বিছানায় মৃত অবস্থায় পড়ে ছিল।

এর মৃত্যু দেহ গতকাল রোববার তার নিজ ঘরে দেখে স্ত্রী আমেনা বেগম কান্নকাটি শুরু করেন। তার কান্নার আওয়াজে আশপাশের লোকজন ছুটে আসেন। এর পর যথারীতি জানাযার


Service médical à domicile de Medici Generici à Rome

Service médical à domicile de Medici Generici à Rome

Notre équipe fournit un service de soins de santé à domicile, garantissant professionnalisme et confort pour les patients à Rome.

নামাজের জন্য প্রস্তুতি নেয়া হলে কে বা কারা পীরগঞ্জ থানা পুলিশে খবর দেয় যে এই বৃদ্ধকে শ্বাস রোধে হত্যা করা হয়েছে।

খবর পেয়ে পীরগঞ্জ থানার পুলিশ এসে বৃদ্ধ হিসাব উদ্দিনের লাশ সুরুতহাল শেষে থানায় ইউডি মামলা ও ময়না তদন্তের জন্য রংপুর মর্গে প্রেরন করে। হিসাব উদ্দিনের ছেলে মোত্তালেব জানায়, আমার বাবার গলায় মশারী পেচিয়ে মারা গেছে। পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানায়, লাশ থানায় নিয়ে এসে গলায় শ্বাসরোধের দাগ থাকায় মৃত্যুর প্রকৃত কারণ জানতে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আব্দুল্লাহীল বাকী বাবলু

পীরগঞ্জ,রংপুর ()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335