শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন

ডোমারে সড়ক দুর্ঘটনায় নিহত-১,আহত ২

আলমগীর হোসেন,ডোমার(নীলফামারী)প্রতিনিধি: নীলফামারীর ডোমারে সড়ক দুর্ঘটনায় রুমন ইসলাম (২২) নামে এক মটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। রুমন ইসলাম ডোমার সদর ইউনিয়নের আরডিআরএস মোড় এলাকার কাচাঁমাল ব্যবসায়ী বুলেট ইসলামের একমাত্র ছেলে ও সদর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি।
সেসময় মটরসাইকেলে থাকা আরো দুই জন আহত হয়েছেন। আহতরা হলেন পশ্চিম চিকনমাটি এলাকার আব্দুল খালেকের ছেলে জনি (২৬) ও ডাঙ্গাপাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে রতন ইসলাম(২১)। তারা দুজনে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।
দুর্ঘটনাটি গত শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার ধরনীগঞ্জ হাট বাঁশের পুল এলাকায় ঘটে। প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সুত্রে জানা গেছে, নীলফামারী থেকে তিন যুবক মটরসাইকেল যোগে ডোমার আসার পথে ধরনীগঞ্জ হাট বাশের পুল নামক স্থানে পৌছলে দাড়িয়ে থাকা ধান মাড়াই মেশিনের সাথে  ধাক্কা লাগে।
এতে মটরসাইকেল চালক রুমন গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে দায়িত্বরত ডাক্তার রুমনকে  মৃত ঘোষনা করেন।ডোমার থানা অফিসার ইনচার্জ মাহমুদ উন নবীস সড়ক দুর্ঘটনায় ১ জন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, ধান মাড়াইয়ের মেশনটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।
আলমগীর হোসেন
ডোমার-নীলফামারী

()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335