রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

জয়পুরহাটে পাথরবোঝাই ট্রাকে আগুন

জয়পুরহাট প্রতিনিধি :- জয়পুরহাট-হিলি সড়কের পুরানাপৈল এলাকার গতন শহর নামক স্থানে একটি পাথরবোঝাই ট্রাকে দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দিয়েছে। তবে তাৎক্ষণিক তারা ঘটনাস্থল থেকে পালিয়ে গেলে চালক ও হেলপার আগুন নেভাতে সক্ষম হন।

এতে কোনো ক্ষয়ক্ষতি হয়নি বলে জানা গেছে। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালের  দিকে এ ঘটনা ঘটেছে।

ট্রাক চালক নওগার আনন্দ নগর গ্রামের আকাশ হোসেন জানান, পঞ্চগড় থেকে ট্রাকে পাথর বোঝাই করে নিয়ে নওগাঁ যাচ্ছিলাম। ভোর সাড়ে ৪টা থেকে পৌনে ৫টা নাগাদ পুরানাপৈল রেল লাইনের ক্রসিংয়ের অদূরে গতন শহর এলাকায় আসলে সামনে পুরানাপৈল রেল গেট পড়লে ট্রাকের গতি কমিয়ে দেই।

 

ট্রাক চালক যশোরের নাইম হোসেন, বগুড়ার জনি মিয়া, নাটোরের হেলাল উদ্দিনসহ অন্যান্য মটরযানের চালক ও হেলপাররা জানান, ৮/১০ জন যুবক এসে ট্রাকে ইট-পাটকেল ছুড়তে ছুড়তে ট্রাকের কাছে এসে আগুন ধরিয়ে দিয়ে দ্রুত পালিয়ে যান। তখন তাৎক্ষণিক ট্রাকের চালক ও হেলপারসহ অন্য গাড়ির লোকজন এসে পাশের খাদ থেকে পানি ও রাস্তার বালু দিয়ে আগুন নিভিয়ে ফেলেন।

জয়পুরহাট সদর থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসলে দুর্বৃত্তরা পালিয়ে গেলেও তাদের শনাক্তকরণে পুলিশ তদন্ত করছে। ট্রাকের সামনের গ্লাস ও একটি চাকার টায়ার সামান্য ক্ষতি হয়েছে। ()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335