সোমবার, ০৬ মে ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

ডোমারে টিসিবি’র তেল ,চাল,ডাল জব্দ

আলমগীর হোসেন,ডোমার(নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডোমারে ডিলার কর্তৃক টিসিবি’র পণ্য তেল,ডাল,চাল সুবিধাভোগীদের না দিয়ে নিজ বাড়ীতে নিয়ে যাওয়ার সময় পণ্যসহ একটি রিক্সা আটক করেন উপস্থিত সুবিধাভোগীরা।  রিক্সাটি থেকে ২০লিটার তেল, ২০ কেজি ডাল, ৫০কেজি চাল জব্দ করেন ইউপি চেয়ারম্যান। ঘটনাটি ঘটেছে, গত বুধবার দুপুরে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদে। পণ্যগুলো পরিষদে জব্দ আছে বলে নিশ্চিত করেন চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন।
সরেজমিনে গিয়ে দেখাযায়, ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি’র) ডিলার জুম্মার রহিম দুলু  বুধবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদ চত্ত্বরে ২৭শ ৫২জন সুবিধাভোগীদের মাঝে পণ্য বিক্রি করছেন। পণ্য বিক্রয়কালে ১০জন সুবিধাভোগীর ২০লিটার তেল ,২০কেজি ডাল,৫০কেজি চাল, একটি রিক্সায় তুলে দিয়ে পণ্য গুলো ডিলার দুলু তার নিজ বাড়ীতে নিয়ে যেতে ধরেন। অনেক সুবিধাভোগী অভিযোগ করে বলেন, ডিলার দুলু প্রতিবারে এখান থেকে টিসিবি’র পণ্য বাড়ীতে নিয়ে যান। তিনি কাউকে কোন তোয়াক্কা করেন না। গরীবের পণ্য যায় ডিলারের ঘরে।
জব্দকৃত টিসিবি’র পণ্য বহনকারী রিক্সা চালক নয়ন জানান ,ডিলার দুলু টিসিবি’র মালগুলো তার বাড়ীতে পৌছে দিতে বলে। মালগুলো নিয়ে যেতে ধরলে স্থানীয় লোকজন আমাকে আটক করে।
এব্যাপারে  টিসিবি’র ডিলার জুম্মার রহিম দুলু  তার বিরুদ্ধে সকল অভিযোগ অস্বীকার করেন।
ট্যাগ অফিসারের দায়িত্বে থাকা উপজেলা বিআরডিপি’র মাঠ সংগঠক সামছুল ইসলাম বলেন, টিসিবি’র পন্যসহ একটি রিক্সা আটক করে স্থানীয় লোকজন। পরে ইউপি চেয়ারম্যানসহ গিয়ে  ১০টি কার্ডের পণ্য ২০লিটার তেল,২০কেজি ডাল,৫০কেজি চাল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত পণ্যগুলো জব্দকরে চেয়ারম্যানের জিম্মায় রাখা হয়েছে। পণ্যগুলো ডিলারের বলে রিক্সাচালক জানান।
উপজেলা নির্বাহী অফিসার নাজমুল আলম বিপিএ  বলেন, সেখানে ট্যাগ অফিসার আছে। তার কাছে শুনে যদি ঘটনার সত্যতা পাওয়া যায়,তাহলে তদন্ত সাপেক্ষে ডিলারে বিরুদ্ধে দ্রæত ব্যবস্থা গ্রহন করা হবে। ()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335