শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

আদমদীঘিতে চাচাকে পিটিয়ে জখম করেছে দুই ভাতিজা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘিতে আপন চাচা এমদাদুল হক (৬৫ কে লোহার রড ও লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেছে তাঁর দুই ভাতিজা। লোহার রডের আঘাতে মাথা ফেটে যাওয়ায় এমদাদুল হককে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এমদাদুল হক উপজেলার দমদমা গ্রামের মৃত রমজান আলীর ছেলে। এ ঘটনায় আহত এমদাদুল হকের ছেলে মিজানুর রহমান বাদি হয়ে বুধবার দুপুরে তিনজনকে আসামী করে আদমদীঘি থানায় একটি এজাহার দায়ের করেছেন। মঙ্গলবার সকালে সান্তাহার ইউনিয়নের দমদমা গ্রামের  পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে।

এজাহার সূত্রে জানা গেছে, দমদমা গ্রামের আব্দুল জব্বারের ছেলে রহিদুল ইসলাম (৫৫) ও আতোয়ার হোসেন(৫০) তাঁদের বাড়ি পাশে রাস্তা ঘেঁষে টিউবয়েল বসাতে গেলে চাচা এমদাদুল হক বাধা দেয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা শুরু হলে রহিদুল ও আতোয়ার চাচার ওপর লাঠি ও লোহার রড নিয়ে আক্রমন করে। একপর্যায়ে লোহার রড দিয়ে মাথায় আঘাত করলে এমদাদুল সেখানে লুটিয়ে পড়েন।

এরপরও রহিদুল ও আতোয়ার এমদাদুলকে বেধড়ক পেটাতে থাকে। পরে সে দৌড়ে পাশের রোস্তম আলীর বাড়িতে আশ্রয় নেয়। দুপুরে গুরুতর আহত অবস্থায় এমদাদুল হককে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক মাহাবুবুর রহমান ভর্তির বিষয়টি নিশ্চিত করে বলেন,এমদাদুল হক আশাংকামুক্ত তাঁর চিকিৎসা চলছে। আদমদীঘি থানার ওসি রেজাউল করিম এজাহার পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন,এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেয়া হবে। ()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335