শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

সিরাজগঞ্জে হত্যা মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার আফাজ উদ্দিন ওরফে হুদা মন্ডলের হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ ঘটনায় তিন আসামীকে গ্রেফতার করা হয়েছে। মৃত আফাজ উদ্দিন কাজিপুর উপজেলার মনসুরনগর ইউনিয়নের পূর্ব মাজনাবাড়ি এলাকার বাসিন্দা।

আটককৃত আসামীরা হলেন, কাজিপুর উপজেলার পূর্ব মাজনাবাড়ী গ্রামের আয়নাল শেখের ছেলে মো. বিপুল মিয়া ওরফে বিপ্লব (২১), একই গ্রামের মো. আল-মাহমুদের ছেলে শাহিন মিয়া (১৯) ও জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার মালিপাড়া গ্রামের লিটন মন্ডলের ছেলে মো. মোমিনুল ইসলাম মোমিন (২৩)।
বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর পুলিশ সুপার মো. রেজাউল করিম। তিনি জানান,  চলতি বছরের ৭ এপ্রিল রমজান মাসে ইফতার শেষে পূর্ব মাজনাবাড়ি নতুন বাজারে যাওয়ার উদ্দেশ্যে বের হয় আফাজ উদ্দিন। অনেক রাত হয়ে গেলেও আফাজ বাড়িতে না ফিরলে তার স্বজনেরা তাকে খোঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে দুইদিন পর ৯ এপ্রিল সন্ধ্যায় ভুট্টা ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের ভাতিজা ওয়াজেদ আলী বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে কাজিপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। ১৭ জুলাই পিবিআই মামলার তদন্তভার গ্রহণ করে। তদন্তকালে গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সাহায্যে রবিবার (২২ অক্টোবর) বগুড়া জেলার শেরপুর থানা এলাকা থেকে সন্দেহভাজন বিপুল মিয়া ওরফে বিপ্লবকে গ্রেপ্তার করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে সোমবার (২৩ অক্টোবর) নিজ নিজ বাড়ি থেকে শাহিন মিয়া ও মোমিনুল ইসলাম মোমিনকে আটক করা হয়। তিনি আরও বলেন, ইতিমধ্যে আসামিরা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। এ ঘটনায় জড়িত আরও একজন পলাতক রয়েছে তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। ()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335