শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

গোপালগঞ্জে বিনামূল্যে আরও ৩ দিন চলবে বঙ্গবন্ধুর বায়োপিক

জিটিবি অনলাইন ডেস্ক :- গোপালগঞ্জে ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার বিনামূল্যে প্রদর্শনীর মেয়াদ ৩ দিন বাড়িয়েছে জেলা প্রশাসন। আগামী ২২ অক্টোবর পর্যন্ত জেলা শিল্পকলা একাডেমির শেখ ফজলুল হক মণি অডিটোরিয়ামে চলচ্চিত্রটি প্রদর্শন করা হবে। প্রতিদিন সকাল ১০ টা থেকে দুপুর ১ টা, দুপুর ২ টা থেকে বিকাল ৫ টা ও সন্ধ্যা ৬ টা থেকে রাত ৯ টা পর্যন্ত চলচ্চিত্রটি প্রদর্শন করা হচ্ছে।

গত ১৩ অক্টোবর চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার পর গোপালগঞ্জ ও টুঙ্গিপাড়ায় ৭ দিনব্যাপী বিনামূল্যে প্রদর্শনের ব্যবস্থা করে জেলা প্রশাসন। এ চলচ্চিত্রের প্রতিটি শোতে সব বয়সের মানুষদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে।

বৃহস্পতিবার ৭দিন চলচ্চিত্রটি প্রদর্শন শেষ হয়। তারপর দর্শকদের কথা চিন্তা করে জেলা প্রশাসন শুক্রবার থেকে আরো ৩ দিন চলচ্চিত্রটি প্রদর্শনের ব্যবস্থা করেছে। তাই গোপালগঞ্জে আগামী রবিবার চলচ্চিত্রটির প্রদর্শন সমাপ্ত হবে।

 

গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিত চলচ্চিত্রটি গোপালগঞ্জের দর্শকদের হৃদয় কেড়েছে। প্রতিটি শোতে দর্শকের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। বিশেষ করে তরুণ প্রজন্ম সিনেমাটি বেশি দেখছে। অনেকে আবার সিট না পেয়ে চলচ্চিত্রটি দেখতে পারেন নি। তাই সব শ্রেণি পেশার দর্শকদের চলচ্চিত্রটি দেখার সুযোগ করে দিতে আমরা ৩ দিন প্রদর্শনী বাড়িয়েছি। ()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335