বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

প্রার্থী নির্বাচনে ভুল করলে আবারো পিছিয়ে যেতে হবে .. হাফিজ এমপি

পীরগঞ্জ উপজেলা প্রতিনিধি :  আগামীতে প্রার্থী নির্বাচনে ভুল করলে আবারো পিছিয়ে যেতে হবে বলে মন্তব্য করে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও- ৩ আসনের সংসদ সদস্য হাফিজ উদ্দীন আহাম্মেদ বলেছেন, বিগত নয় বছরে এ আসনে যারা এমপি ছিলেন তারা পীরগঞ্জ-রানীশংকৈলের উন্নয়নে বা সাধারণ মানুষের কল্যাণে কোন কাজ করেনি। আমার আমলে যে উন্নয়ন হয়েছিল নয় বছর পর আবার সেখান থেকেই শুরু করতে হয়েছে। আপনারা সিদ্ধান্ত নিতে ভুল করায় মাঝখানে আমাদের মাঝ থেকে নয় বছর হারিয়ে গেছে। দেশ এগিয়েছে, আমরা অনেক পিছিয়ে গেছি।
বুধবার সন্ধ্যায় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার গোদাগাড়ী ইউনিয়ন ভূমি অফিস মাঠে ৭টি রাস্তার উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে  উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিভ্রান্ত না হয়ে বা অন্যের কথা শুনে ভোট কেন্দ্রে যাওয়া থেকে বিরত থাকবেন না। নিজের অধিকার এবং অন্যের কথায় কান না দিয়ে এলাকার উন্নয়নের জন্য ভোট কেন্দ্রে গিয়ে যোগ্য ব্যক্তিকে ভোট দিবেন। যারা আপনাদের ভোট নিয়ে কখনো বসে থাকবে না। জনকল্যাণে কাজ করে যাবে। আমি দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের কল্যাণে কাজ করে আসছি। আপনারা চাইলে আগামীতেও আপনাদের কল্যাণে কাজ করতে চাই।
উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি দবিরুল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা প্রকৌশলী আবু সাঈদ, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদিন বাবুল, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান আনিস, সাবেক ছাত্রনেতা ও সাংসদ পুত্র শামসু হাবিব বিদ্যুৎ ও পৌর কাউন্সিলর কামরুজ্জামান। এ সময় সেনগাঁও, জাবরহাট ও বৈরচুনা ইউনিয়ন জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে ভেবড়া থেকে নোহালী সড়কে দুই কিলোমিটিার, জগন্নাথপুর-মসিরঘাট সড়কে ৫শ মিটার, বৈরচুনা ইউপি থেকে আজলাবাদ হাট সড়কে ৮শ মিটার, বৈরচুনা পতিলাবিল সড়কে ৭ শ মিটার, জাবরহাট নাড়াবাড়ির ঝাপোড়তলী থেকে মুক্তিযোদ্ধা রফিজউদ্দীন এর বাড়ি সড়কে ৩৫০ মিটার, বলিদ্বারা থেকে গোদাগাড়ি হাট সড়কে ৫শ মিটার, নসিরগঞ্জ মাশানপুকুর থেকে গোগনহ্ট ভায়া সিংগারোল সড়কে ৫ শ মিটার পাকা করণ কাজের ভিত্তি বসান।
মোঃ লাতিফুর রহমান
মোবাইল নং 01625265230

()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335