বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

এমন হারের পর ‘অন্যরকম’ বার্তা দিলেন শান্ত

জিটিবি অনলাইন ডেস্ক :- বাংলাদেশের ম্যাচে প্রতিনিয়ত একটি ছবি অন্তত পরিষ্কার, সেটি হলো ওপেনারদের হতাশা। লিটন দাস ও তানজিদ হাসান তামিমের অনভিজ্ঞ জুটিটি কোনোভাবেই ভরসা জোগাতে পারছে না। পাশাপাশি স্বস্তিতে নেই পুরো ব্যাটিং ইউনিট। প্রতিনিয়ত পরিবর্তন আসছে। কিন্তু নিজের কাজটাই ঠিকঠাক করতে পারছেন না কেউ। বিশ্বকাপের আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ বাদ দিলে, বড় দুই ম্যাচে পুরোপুরি ব্যর্থ টাইগার ক্রিকেটাররা। রান উৎসবের এই বিশ্বকাপে সেঞ্চুরি আসেনি কারও ব্যাট থেকেই।

এমনকি টাইগাররা এখন পর্যন্ত করতে পারেনি ৩০০ রান। ২০০ পার করে ৫০ ওভার পুরো ব্যাট করাটাই যেন চ্যালেঞ্জের কাজ তাদের জন্য। দলের সহ-অধিনায়ক শান্তও জানেন ব্যাটিং লাইনআপের দুর্দশার কথা। পরের ম্যাচে সতর্ক থেকে ব্যাট করার কথাই শোনালেন তিনি।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে শান্ত বলেন, ‘আমরা ভালো ব্যাটিং করিনি। শুরুটা ভালো হয়নি। গত ম্যাচেও আমরা খুব বাজে খেলেছি। বিশেষ করে প্রথম ১০-১৫ ওভার। আমার মনে হয় না (উইকেট খারাপ ছিল)। উইকেট ভালোই মনে হয়েছে। নতুন বলে কিছুটা বাউন্স ছিল। আমি বলছি না আমাদের ব্যাটিংয়ের সময় খুব সতর্ক থাকতে হবে। তবে আমাদের দায়িত্ব নিয়ে খেলতে হবে।’

 

শান্ত জোর দিলেন শুরুর রান তোলার দিকে, ‘আমরা জানি বিশ্বকাপের উইকেট ভালো। আমরা যদি শুরুতে ভালো করতে পারি, তাহলে ব্যাটিং দল হিসেবে আমাদের ভালোই মনে হবে। ()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335