বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

ডোমারে পিতার অটোরিক্সা চুরি করলেন ছেলে,গ্রেপ্তার—২

আলমগীর হোসেন,ডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডোমারে ছবদের আলী নামে এক রিক্সা চালকের বাড়ী থেকে অটোরিক্সা চুরির ঘটনায় নিজ ছেলেসহ ২জনকে গ্রেপ্তার করেছেন পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন ছবদের আলীর ছেলে শাহীনুর ইসলাম(২৩) ও ফরেস্ট নদীয়া শান্ত পাড়ার মমিজ উদ্দিনের ছেলে জুয়েল ইসলাম (৩০)। শুক্রবার(১৩ অক্টোবর) সকালে তাদের আদালতের মাধ্যমে জেলা কারগারে পাঠানো হয়েছে।

চুরির ঘটনাটি ঘটেছে গত শনিবার (৭অক্টোবর) উপজেলার চিকনমাটি দীঘলটারী এলাকায়। সন্ধ্যায় অটোরিক্সাটি উপজেলা মোড়ে পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেলেও রিক্সাটিতে ব্যাটারী চারটি ছিলো না। অভিযোগের ভিত্তিতে অভিযানে নামে পুলিশ। বৃহষ্পতিবার (১২ অক্টোবর) রাতে অটোরিক্সা চুরির ঘটনায় জড়িত বাদীর নিজ ছেলে শাহীনুর ইসলামকে (২৩) গ্রেপ্তার করেন পুলিশ। তার স্বীকারক্তীতে রাতে পুলিশ ফরেস্ট নদীয়া শান্ত পাড়া থেকে মমিজ উদ্দিনের ছেলে জুয়েল ইসলাম (৩০)কে গ্রেপ্তার করেন এবং ভোরবেলা চুরি হওয়া অটোরিক্সার ৪টি ব্যাটারী উপজেলার সোনারায় বাজার এলাকা হতে উদ্ধার করেন।

ডোমার থানা অফিসার ইনচার্জ মাহমুদ উন নবী বাদীর ছেলেসহ চুরির ঘটনায় গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় ছবদের আলী বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলা নং—০৯(১০)। শুক্রবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরন করা হয়েছে। ()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335