শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

গলায় ফাঁস দিয়ে স্কুলশিক্ষার্থীর আত্মহত্যা

জিটিবি অনলাইন ডেস্ক : রংপুরে ভিডিও বার্তা দিয়ে আত্মহত্যা করেন বিথী আক্তার ভাবনা (১৬) নামে দশম শ্রেণির এক শিক্ষার্থী। শারীরিক সম্পর্কের পর প্রেমিক মুখ ফিরিয়ে নেয়ায় ক্ষোভে আত্মহত্যা করেন ভাবনা। মৃত্যুর জন্য ভিডিও বার্তায় প্রেমিক নাইমকে দায়ী করেছেন তিনি।

রবিবার বিথীর ভিডিও বার্তাটি সামাজিক মাধ্যমে ভাইরাল হলে নগরজুড়ে তোলপাড় শুরু হয়। বিথী দিনাজপুর চাউলিয়াপট্টি’র শেখ জহিরের মেয়ে। এ ঘটনায় শনিবার রাতে বিথী’র মা সীমা আক্তার বিথীর প্রেমিক নাইমকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মেট্রোপলিটন কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,  রংপুর নগরীর খামার মোড়ের লুপেল ছাত্রী নিবাসে থেকে সেবিকার চাকরির চেষ্টা করছিলেন। এরই মধ্যে পরিচয় হয় বাবুপাড়া রেলগেট এলাকার নাইমের সাথে। তারা প্রেমের সম্পর্ক ছাড়িয়ে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে। এরপর থেকে নাইম বিথীর কাছ থেকে সটকে পড়েন। বিষয়টি বিথী নাইমের পরিবারকে জানালে তারা এ সম্পর্কে মেনে নেবেন না বলে জানান। এতেই ক্ষোভে-দুঃখে বিথী শনিবার সন্ধ্যা ছাত্রী নিবাসের নিজ কক্ষে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠায়।

 

রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার ওসি মাহফুজার রহমান বলেন, মামলার পর থেকে আসামি গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335