শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন

বগুড়ায় আওয়ামী লীগ নেতার মাদক সেবনের ছবি ভাইরাল

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার ধুনট উপজেলার চিকাশি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলেপ বাদশার (৬৩) মাদক সেবনের দুইটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। তিনি উপজেলার চিকাশি গ্রামের বাসিন্দা।

সোমবার (২১ আগস্ট) সকালে আওয়ামী লীগ নেতা আলেপ বাদশার মাদক সেবনের ছবিগুলো গণমাধ্যমকর্মীদের নজরে এসেছে। এর আগে ১৮ আগস্ট হারি প্রসাদ নামে ফেসবুক আইডি থেকে ছবিগুলো ফেসবুকে পোস্ট করা হয়। এরপর থেকে ছবিগুলো বিভিন্ন ফেসবুক আইডি ও গ্রুপে দেখা যাচ্ছে।

মাদক সেবনের ছবি ভাইরাল হওয়ার পর থেকে দলের নেতাকর্মীদের মাঝে সমালোচনার ঝড় উঠেছে। ছবিগুলো শেয়ার করে তাকে মাদক কারবারি বলেও দাবি করা হয়েছে। ছড়িয়ে পড়া ওই ছবির নিচে তার বিরুদ্ধে নানা মন্তব্য করছেন লোকজন। মন্তব্যে অনেকেই তাকে দল থেকে বহিষ্কার ও শাস্তি দাবি করেছেন।

অনেকের ধারণা, ধুনট শহরের একটি বাসা থেকে কেউ একজন কৌশলে ছবিগুলো তুলেছেন। ছবিতে দেখা যাচ্ছে, বাসার একটি কক্ষে সোফার পাশে প্লাস্টিকের চেয়ারে অর্ধনগ্ন হয়ে বসে কলকি হাতে গাঁজা সেবন করছেন আলেপ বাদশা। তিনি বেসামাল অবস্থায় বসে আছেন।

স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন ধরে এলাকায় প্রকাশ্যে মাদক সেবন করে থাকেন ওই আওয়ামী লীগ নেতা। এছাড়া তার চিকাশি গ্রামের বাড়িতেও প্রতিদিন মাদকের আসর বসে। কিন্তু প্রভাবশালী নেতা হওয়ায় কেউ তার বিরুদ্ধে মুখ খুলতে সাহস করেন না।

এ বিষয়ে আওয়ামী লীগ নেতা আলেপ বাদশা বলেন, রাজনৈতিক প্রতিপক্ষের লোকজন আমাকে হেয় প্রতিপন্ন ও সম্মান নষ্ট করতে এ ধরনের এডিট করা ছবি ফেসবুকে ছড়িয়ে দিয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

ধুনট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আসিফ ইকবাল সনি বলেন, শোকের মাসে ফেসবুকে ভাইরাল হওয়া আওয়ামী লীগ নেতার মাদক সেবনের ছবি আমাদের দলের জন্য লজ্জাজনক। এ বিষয়ে দলের অন্যান্য নেতাদের সঙ্গে আলোচনা করে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335