শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন

সোনাতলায় সবুজ সাথী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওয়াশ ব্লক নির্মান কাজের উদ্বোধন

সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলায় সবুজ সাথী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওয়াশ ব্লক নির্মান কাজের উদ্বোধন করা হয়েছে। ৭ আগষ্ট সোমবার সকালে এ নির্মান কাজের উদ্বোধন করেন পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্রেসক্লাবের সভাপতি নিপুণ আনোয়ার কাজল। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা জনস্বাস্থ্য কর্মকর্তা মেহেরুল ইসলাম, সবুজ সাথী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলে রাব্বী, সহকারী শিক্ষক আনিসুর রহমান, মোছাঃ ফারহানা ও নির্মাণ কাজের ঠিকাদার অসীম কুমার জৈন নতুন প্রমূখ।
উক্ত কাজের উদ্বোধক পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্রেসক্লাবের সভাপতি নিপুণ আনোয়ার কাজল বিদ্যালয়ের কোমলমতি শিশুদের জন্য এ ওয়াশ ব্লক নির্মান কাজের উদ্যোগ গ্রহন করায় বর্তমান সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার কোন তুলনা নেই। তিনি দেশের কথা বলেন, তিনি মাটি ও মানুষের কথা বলেন। বাংলাদেশে এমন কোন উন্নয়নমূলক কাজ নেই যেখানে জননেত্রী শেখ হাসিনার ছোয়া পরেনি।
শিক্ষা জাতির মেরুদণ্ড এ কথাটি যেমন সত্য ঠিক তেমনি সত্য শিক্ষার মান উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার বাস্তবায়নমুখী প্রতিটি কার্যক্রম প্রতিটি পদক্ষেপ। তিনি শিক্ষার আলো প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন এবং প্রতিটি শিক্ষার্থীকে উপবৃত্তির আওতায় এনেছেন বলেও জানিয়েছেন পৌর কাউন্সিলর ও প্রেসক্লাব

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335