শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৮ অপরাহ্ন

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ উপলক্ষে পুরস্কার বিতরণ অনুষ্টিত

 রংপুর প্রতিনিধি: জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ উপলক্ষে তারাগঞ্জ উপজেলায় ১৭ ক্যাটাগরিতে মোট ৫৬জন শিক্ষাথী, প্রতিষ্ঠান প্রধানকে এই পুরস্কার প্রদান করা হয় । বুধবার তারাগঞ্জ উপজেলা শিক্ষা সপ্তাহ উদযাপন কমিটি আয়োজিত উপজেলা পরিষদ হলরুমে এ পরিষ্কার বিতরণ করা হয় । শ্রেষ্ঠ শিক্ষার্থী ও প্রতিষ্ঠানের প্রধানের হাতে পুরস্কার তুলে দেন তারাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিছুর রহমান লিটন ও উপজেল ানির্বাহী কর্মকর্তা রাসেল মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিকশিক্ষা কর্মকর্তা রাহেনা ইয়াসমিন ,উপস্থিত ছিলেন উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহিনুর ইসলাম উপজেলায় অবস্থিত সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষাথী উপজেল াকর্মরতবিভিন্ন দফদরের কর্মকর্তা—কর্মচারী সাংবাদিকবৃন্দসহ আরো অনেকে।উল্লেখ্য তারাগঞ্জ উপজেলায় ১৭টি ক্যাটাগরিতে মোট ৫৬ জন শিক্ষাথী, প্রতিষ্ঠান ও প্রতিষ্ঠান প্রধানকে এই পুরস্কার প্রদান করা হয়।

এরমধ্যে শ্রেষ্ট শিক্ষা প্রতিষ্ঠান কলেজ পযার্য়ে ডাংগীরহাট স্কুল ও কলেজ , শ্রেষ্ট শিক্ষা প্রতিষ্ঠান স্কুল পযার্য়ে ইকরচালী উচ্চ বিদ্যালয়, শ্রেষ্ট প্রতিষ্ঠান প্রধান কলেজ পযার্য়ে রফিকুল ইসলাম অধ্যক্ষ ডাংগীরহাট স্কুল ও কলেজ , শ্রেষ্ট প্রতিষ্ঠান প্রধান স্কুল পযার্য়ে শিশিন চন্দ্র সরকার, শ্রেষ্ট প্রতিষ্ঠান প্রধান কারিগরি পযার্য়ে আব্দুল হামিদ,অধ্যক্ষ তারাগঞ্জ কারিগরি ও ব্যবসায় ব্যাবস্থাপনা মহাবিদ্যালয়, শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক কলেজ পযার্য়ে ছাদেকুল ইসলাম সহকারী অধ্যাপক ডাংগীরহাট স্কুল ও কলেজ, বিতর্ক প্রতিযোগিতায় শ্রেষ্ট শিক্ষার্থী ডাংগীরহাট স্কুল ও কলেজের সাদিয়া আক্তার সানু, ক্বেরাত প্রতিযোগিতায় শ্রেষ্ট শিক্ষার্থী ডাংগীরহাট স্কুল ওকলেজের সাকিবুল হাসানসহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335