শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

রংপুর জেলা প্রশাসকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত।

সাগর রংপুর জেলা প্রতিনিধি: রংপুর জেলা পুলিশ লাইন্স অডিটরিয়ামে ড. চিত্রলেখা নাজনীন, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, রংপুর মহোদয়ের বদলীজনিত বিদায় উপলক্ষে সোমবার (১৭জুলাই) বিকাল ০৫ঃ০০ঘটিকায় জেলা পুলিশ রংপুরের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করেন অত্র জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ ফেরদৌস আলী চৌধুরী মহোদয়। 
বিদায়ী জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন, একজন সৎ, দক্ষ, মেধাবী ও সাহসী অফিসার ছিলেন।   তিনি অত্যন্ত সুনামের সাথে রংপুর জেলা প্রশাসকের দায়িত্ব পালন করেন। তিনি অত্র জেলায় দায়িত্ব পালন করাকালীন প্রশাসনিক কাযক্রমের পাশা পাশি দূর্যোগ এবং সামাজিক কর্ম কান্ডে যেভাবে নিজেকে স্বতস্ফূর্ত ভাবে  উজাড় করে দিয়েছেন সে সকল বিষয়ে স্মৃতিচারণ করতে গিয়ে অনুষ্ঠানের  বক্তারা তাঁর ভূয়সী প্রশংসা করেন।
উক্ত বিদায়ী অনুষ্ঠানে আরো উপস্থিত জনাব মোঃ তরিকুল ইসলাম (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত পুলিশ সুপার, রংপুর; মোছাঃ সুলতানা রাজিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), রংপুর;  মোঃ ইফতে খায়ের আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), রংপুর;  মোছা: জিলুফা সুলতানা উপ-পরিচালক(স্থানীয় সরকার), রংপুর;  মো: মোজাম্মেল হক রাসেল, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, রংপুর;  মোঃ রেজাউল করিম , অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), রংপুরসহ জেলা প্রশাসন রংপুর এবং জেলা পুলিশ রংপুরের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। তাঁরা বিদায়ী অতিথির বিভিন্ন কর্মদক্ষতার কথা তুলে ধরেন এবং একসাথে কাজ করার বর্ণিল স্মৃতি রোমন্থন করেন।  পুলিশ সুপার মহোদয় রংপুর জেলা পুলিশের পক্ষ থেকে বিদায়ী অতিথিকে ফুল ও ক্রেস্ট উপহার দেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335