সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন

২০০ দিনের টিকিট বিক্রি ছাড়িয়ে গেল পরাণের সুড়ঙ্গ

নিজস্ব প্রতিবেদক: পরিচালক রায়হান রাফী  ডেইলি জিটিভি নিউজকে বলেন,শুধু মাত্র লায়ন সিনেমা হলেই সুড়ঙ্গ বড় রেকর্ড গড়েছে।  রায়হান রাফী পরিচালিত এবারের ঈদের আলোচিত সিনেমা সুড়ঙ্গ এখনো বেশ ভালো ভাবে চলছে। সেই সঙ্গে দর্শকদের সাড়া এখনো অব্যাহত আছে। আফরান নিশো ও তমা মির্জা জুটির প্রথম সিনেমা নতুন রেকর্ড গড়তে যাচ্ছে।

পরিচালক রায়হান রাফী দ্য ডেইলি স্টারকে বলেন,শুধু মাত্র লায়ন সিনেমা হলেই সুড়ঙ্গ বড় রেকর্ড গড়েছে।পরাণ মুক্তি পাওয়ার পর ২০০ দিনে যে পরিমাণ টিকিট  বিক্রি করেছিল, সুড়ঙ্গ মাত্র ৯ দিনে সেই রেকর্ড ছাড়িয়ে গেছে। দর্শকদের কাছ থেকে এটা আমার এবং পুরো সুড়ঙ্গ টিমের বড় পাওয়া।

লায়ন সিনেমা হলের আইটি ম্যানেজার ইমরান হোসেন দ্য ডেইলি স্টারকে বলেন, ‘সুড়ঙ্গ মুক্তির দিন থেকে গতকাল পর্যন্ত (৯ জুলাই) ৩৮ লাখ ২৩ হাজার ৯০০ টাকার টিকিট বিক্রি করেছে। পরাণ মুক্তির পর (২০০ দিনে) টিকিট বিক্রি হয়েছে ৩৬ লাখ ৫৭ হাজার ৭৫০ টাকা। এছাড়াও হাওয়া সিনেমা মুক্তির দিন থেকে শেষ পর্যন্ত টিকিট বিক্রি বাবদ আয় হয় ৪৫ লাখ ৯৫ হাজার ৩৫০ টাকা।

ইমরান হোসেন আরও বলেন, এই বিক্রিটাকে বলে কাউন্টার সেল (গ্রস)। আশা করছি হাওয়ার টিকিট বিক্রিকেও ছাড়িয়ে যাবে সুড়ঙ্গ আগামী কয়েকদিনে।লায়ন সিনেমা হলে টিকিট বিক্রির এমন সুখবর শুনে আফরান নিশো বলেন, ‘অসম্ভব খুশি আমি। দর্শকরাই আমাদের সিনেমার প্রাণ। আমি বারবার বলেছি সুড়ঙ্গ গণমানুষের সিনেমা। এটা কিন্ত গণমানুষই দেখছে।

নিশো আরও বলেন, ‘সুড়ঙ্গর মধ্যে গল্প আছে বলেই দর্শকরা এটাকে ভালো ভাবে গ্রহণ করেছেন। সবমিলিয়ে গল্পের প্রতি বাঙালির টান চিরকালই থাকবে।’তমা মির্জা এই খুশির খবরে বলেন, ‘আমি আনন্দিত এবং ইচ্ছসিত লায়নের এই টিকিট বিক্রির রেকর্ড দেখে।

 

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335