বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন

লাইভে কান্নাজড়িত কণ্ঠে আত্মহত্যার হুমকি ছাত্রলীগ নেতার

নিজস্ব প্রতিবেদক: বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান সুজন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে আত্মহত‌্যার হুমকি দিয়েছেন। এ ঘটনায় তাকে শোকজ করেছে জেলা ছাত্রলীগ।

শনিবার (১ এপ্রিল) বিকেলে জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত সুমন ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকের সই করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ফেসবুক লাইভে আসার দুই ঘণ্টা আগে সুজন নিজ টাইমলাইনে লিখেছেন, ‘কাল হয়তো আত্মহত‌্যা করতে পারি? কারণটা ডায়রিতে লেখা থাকবে। হে আল্লাহ তুমি আমাকে ক্ষমা করে দাও।’

এদিকে ১১ মিনিটের লাইভে কান্নাজড়িত কণ্ঠে সুজন বলেন, ‘আত্মহত‌্যার কারণ পারিবারিক নয়, পারিবারিকভাবে আমি সুখী আছি, এমন অবস্থায় পড়েছি নিজের তিন মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকেও বলতে পারছি না কিছু। আমার আত্মহত‌্যার কারণ রুটি রুজির জায়গা বন্ধ হয়ে যাওয়া। অর্থাৎ যে জায়গা থেকে আমার আয়ে সংসার চলতো, সেই পথ শনিবার থেকে বন্ধ হয়ে যাচ্ছে। তাই কোনো পথ না পেয়ে আত্মহত‌্যার পথ বেছে নিতে হবে।’

স্থানীয় সূত্রে জানা গেছে, বরিশাল সদর উপজেলার চরকাউয়া বাসস্ট‌্যান্ডের একটি অংশ ও চরকাউয়া খেয়াঘাট নিয়ন্ত্রণ করতেন আশিকুর রহমান সুজন। ওই দুই স্থান নিয়ে হয়তো কোনো দ্বন্দ্বে নিয়ন্ত্রণ হারানোর আভাস পেয়ে সুজন আত্মহত‌্যার হুমকি দিয়েছেন।

আত্মহত‌্যার হুমকির পর আশিকুর রহমান সুজনের মোবাইল নম্বরে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

এ বিষয়ে বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েত উদ্দিন সুমন সেরনিয়াবাত বলেন, এ ঘটনায় শনিবার দুপুরে আশিকুর রহমান সুজনকে ডাকা হয়। তাকে তিরস্কারও করা হয়েছে। একই সঙ্গে লিখিতভাবে ঘটনার কারণ জানাতে বলা হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জাগো নিউজকে বলেন, লাইভটি আমি দেখেছি এবং সুজনের সঙ্গে কথা বলার চেষ্টা করেছি। কিন্তু তাকে মোবাইলে পাওয়া যায়নি।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335