বুধবার, ২২ মে ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

কেরানীগঞ্জে ধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীতে এক কিশোরীকে অপহরণের পর ধর্ষণের ঘটনায় করা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেফতার ব্যক্তির নাম রবিউল ইসলাম রাব্বি (২৪)। ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে থেকে গ্রেফতার করা হয়।

বুধবার (১৫ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৪।

বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৪ এর একটি দল মঙ্গলবার (১৪ মার্চ) দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে অপহরণের পর ধর্ষণের দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রবিউল ইসলাম রাব্বিকে গ্রেফতার করে।

ঘটনার বিবরণে জানা যায়, ২০২০ সালের ১৭ মে এক কিশোরী এসএসসি পরীক্ষা শেষে নিজ বাসায় ফিরে সন্ধ্যায় মিরপুর মডেল থানাধীন এলাকায় বান্ধবীর বাসায় যান। সেখান থেকে একটি দর্জি দোকান হয়ে বাসায় ফেরার সময় আসামি ও তার সহযোগীরা ওই কিশোরীকে জোরপূর্বক প্রাইভেটকারে তুলে নিয়ে যায়। পরে সাভারের আশুলিয়ার ইপিজেট এলাকায় ভাড়া বাসায় আটকে রেখে তাকে ধর্ষণ করে।

এ ঘটনায় কিশোরীর বাবা মিরপুর মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করলে তদন্ত ও বিচার প্রক্রিয়া শেষে আদালত আসামির যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আসামির বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণ মামলা রুজু এবং একই মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হওয়ায় গ্রেফতার এড়ানোর লক্ষ্যে লোকচক্ষুর আড়ালে আত্মগোপন করে। সে বিভিন্ন ছদ্মবেশ ধারণ করে আশুলিয়াসহ ঢাকার বিভিন্ন এলাকায় আত্মগোপন করে গার্মেন্টসে চাকরি, বিভিন্ন শো রুমের ম্যানেজার হিসেবে জীবিকা নির্বাহ করে। গ্রেফতার আসামিকে থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335