রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে আহত যুবকের ঢামেকে মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জের ফতুল্লা নরসিংহপুর এলাকায় ‘ছিনতাইকারীর’ ছুরিকাঘাতে আহত মো. সুমন (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

সুমন সিলেটের সুনামগঞ্জ থানার ভাঙ্গাপাড়া গ্রামের রজব আলীর ছেলে। বর্তমানে ফতুল্লার নরসিংহপুর এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

মঙ্গলবার (১৪ মার্চ) সকাল ছয়টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে সাতটায় মৃত ঘোষণা করেন।

নিহত সুমনের স্ত্রী আসমা আক্তার জানান, তার স্বামী ফতুল্লা নরসিংহপুরে একটি স্পিনিং মিলে মেকানিক্যাল পদে কর্মরত ছিলেন। সকালে বাসা থেকে হেঁটে ওই মিলে যাওয়ার সময় পথে তার গতিরোধ করে ৫ থেকে ৬ জন ছিনতাইকারী। এসময় তার সঙ্গে থাকা টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে বাধা দেন তিনি। এরপর তাকে ছুরিকাঘাত করে মোবাইল ও টাকাপয়সা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। তিনি রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে ছিলেন। খবর পেয়ে তাকে উদ্ধার করে দ্রুত ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335