শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

“যে নেতার শূন্যতা আমায় কাদায়”

এফ.এম রিপন আহম্মেদ: বগুড়া শাজাহানপুর উপজেলার উন্নয়নের রুপকার, সাবেক ছাএনেতা,জেলা বিএনপির সাবেক সহ সভাপতি, উপজেলা বিএনপির সফল প্রতিষ্ঠাতা সভাপতি, সাবেক চোপিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,চক চোপিনগর যুব উন্নয়ন সংঘসহ অসংখ্য সেবাধর্মী প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা প্রয়াত ফজলুল হক রতন এর ৮তম মৃত্যু বাষির্কী আজ। ২০১৬ সালের ৮ মার্চ মাএ ৫৩ বছর বয়েসে সবায়কে কাদিয়ে পাড়ি জমান না ফেরার দেশে। আমার দেখা, সবচেয়ে সাহসী,সৎ,মহৎ,মানব দরদী ছিলেন তিনি। তার মতন উৎদার, পরোপকারী মানুষ আমি জীবনে কম দেখেছি। তিনি নিজের বা পরিবারের কথা কখনোই ভাববেন নী।
এ মানুষটি সারাটি জীবন চোপীনগর তথা দক্ষিণ বগুড়ার মানুষের কল্যানে কথা ভেবেছেন। ক্ষণ জন্মা এইগুণী মানুষটি সারাটা জীবন অসহায়,নিপীড়িত মানুষের পাশে দাড়িয়ে লড়ায় করেছেন সকল অন্যায়, জলুমের বিরুদ্ধে। গরীব দুখি মানুষের কাছে তিনি ছিলেন রবিন হুড হিসাবে পরিচিত।
শাজাহানপুর উপজেলার এমন কোন জায়গা নেই যেখানে তার উন্নয়নের ছোয়া পড়েনী। তার একান্ত প্রচেষ্টায় এলাকার অসংখ্য রাস্তা ঘাট, স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দিরে ব্যপক উন্নয়ন সাধিত হয়েছে। উন্নয়নের এই ম্যাজিক ম্যান শাজাহানপুর উপজেলাকে মডেল উপজেলায় রুপান্তর করার জন্য জীবনের শেষ দিন পযর্ন্ত নিরলস ভাবে কাজ করে গেছেন। গণমানুষের এই প্রিয় নেতার অকাল মূত্যুর ৮বছর অতিবাহিত হলেও তিনি আজও বেচে আছেন তার নিজ কর্মগুণে। তার শূন্যতা কখনো পূরুন হবার নয়। মহাণ আল্লাহপাক তাকে জান্নাত নসিব করুন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335