শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

সাকিবের মধ্যে একটা বিরাট পরিবর্তন এসেছে: পাপন

খেলাধুলা ডেস্ক: নামের সাথে সেরা অলরাউন্ডারের তকমা লেগে আছে বহুদিন। এক যুগেরও বেশি। অলরাউন্ডার সাকিব আল হাসানের কীর্তি-অর্জন আকাশছোঁয়া।

সোমবার প্রথম বাংলাদেশি বোলার হিসেবে ওয়ানডেতে ৩০০ উইকেট শিকারের দিনে ইংল্যান্ডের বিপক্ষে ব্যাট হাতে ৭৫ রানের ইনিংস আর বল হাতে ৩৫ রানে ৪ উইকেট দখল করেন সাকিব। হয়েছেন ম্যাচসেরাও।

সবার মুখেই আজ তার প্রশংসা। বাংলাদেশ আর ইংল্যান্ড অধিনায়ক সাকিব বন্দনা ও প্রশংসায় পঞ্চমুখ। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও বাকি থাকলেন না। তিনিও সাকিব বন্দনায় মেতে উঠেছেন।

তবে বিসিবি বিগ বস সাকিবকে একটু অন্যভাবে উপস্থাপন করেছেন। তার চোখে, সাকিব এখন আগের যে কোনো সময়ের চেয়ে পারফরম করতে মুখিয়ে থাকেন এবং দল জেতাতেও অনেক বেশি সক্রিয় ও মরিয়া।

সাকিবকে বাংলাদেশের সেরা খেলোয়াড় অভিহিত করে পাপন বলে ওঠেন, ‘এটাতে তো কারো কোনো দ্বিধাদ্বন্দ্বের সুযোগই নেই।’

তার অনুভব, সাকিবের মাঝে একটা বড়সড় পরিবর্তন এসেছে। পাপনের ভাষায়, ‘সেই বিশ্বকাপ থেকে আর এ সিরিজের প্রথম থেকেই দেখেছি, সাকিবের মধ্যে একটা বিরাট পরিবর্তন এসেছে। সে জেতার জন্য অনেক বেশি মরিয়া। তার মানে এই নয় যে আগে মরিয়া ছিল না। আগেও ছিল কিন্তু এখন তার মধ্যে আঁচটা অনেক বেশি। এটা একটা খুব ভালো লক্ষণ। সাকিব যেদিন পারফর্ম করবে সেদিন যে কারোর জন্য বড় হুমকি।’

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335