বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

দুই ভাইকে কুপিয়ে হত্যা মহাসড়ক অবরোধ করে খুনিদের ফাঁসি দাবি

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দুই ভাইকে হত্যার প্রতিবাদে মহাসড়ক অবরোধ করে মানববন্ধন করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী।

শুক্রবার (৩ মার্চ) বিকেলে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকায় এ মানববন্ধন করা হয়। এ সময় মহাসড়কে সাময়িক সময়ের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা অপরাধীদের গ্রেফতার ও ফাঁসির দাবি করে বিক্ষোভ করেন। এ সময় সোনারগাঁ থানা পুলিশ তাদের শান্ত করার চেষ্টা করে। পরবর্তীতে বিক্ষোভকারীরা মহাসড়কের অবরোধ তুলে নেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, এই হত্যাকাণ্ডের ঘটনা নিয়ে আমরা ২৪ ঘণ্টা কাজ করছি। এরইমধ্যে এজাহার নামীয় এক আসামি গ্রেফতার হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে আমরা কাজ করছি। যত দ্রুত সম্ভব আমরা তাদের আইনের আওতায় আনবো।

২৬ ফেব্রুয়ারি দুপুরে উপজেলার কাঁচপুর পাঁচপাড়া এলাকায় জমি-সংক্রান্ত বিরোধের জেরে দুই ভাইকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়। নিহত দুই ভাই হলেন ওই এলাকার মৃত সানাউল্লাহ মিয়ার বড় ছেলে আসলাম সানি (৪৮) ও ছোট ছেলে মো. শফিকুল ইসলাম রনি (৩৫)। এ ঘটনায় মেজো ছেলে রফিকুল ইসলাম (৪০) গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335