শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

৫ বছর অপেক্ষা শেষে ইমরানকে বিয়ে করলেন ইন্দোনেশিয়ান তরুণী

নিজস্ব প্রতিবেদক: দীর্ঘ অপেক্ষার পর বাংলাদেশি যুবক ইমরান ও ইন্দোনেশিয়ান তরুণী নিকির প্রেমের সম্পর্ক পূর্ণতা পেল। বুধবার (১ মার্চ) দুপুরে পটুয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আইনজীবীর মাধ্যমে আইনি প্রক্রিয়া শেষ করে বিকেলে বাউফলে নিজ বাড়িতে ১০১ টাকা দেনমোহরে নিকিকে বিয়ে করেন ইমরান।

বুধবার রাত ৮টায় স্থানীয় মসজিদের ইমাম মাওলানা শহিদুল ইসলাম এই যুগলের বিয়ে পড়ান। বৃহস্পতিবার দুপুরে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান বা বৌভাতের আয়োজন করা হয়েছে।

মো. ইমরান হোসেন পটুয়াখালীর বাউফল উপজেলার দাসপাড়া ইউনিয়নে দেলোয়ার হোসেনের ছেলে। বর্তমানে তিনি ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। এছাড়া নিকি উল ফিয়া ইন্দোনেশিয়ার সুরাবায়া প্রদেশের জেম্বার এলাকার বাসিন্দা ইউলিয়ানতোর মেয়ে। তার মায়ের নাম শ্রীআনি।

গত সোমবার ঢাকায় আসেন ওই তরুণী। এরপর বুধবার সকালে পটুয়াখালীতে পৌঁছান তিনি। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আসিকুর রহমানের আদালতে বিয়ের এভিডেভিড সম্পন্ন করা হয়।

এর আগে ২০১৭ সালেও ইমনানকে বিয়ে করতে বাংলাদেশে এসেছিলেন নিকি। কিন্তু তখন প্রাপ্তবয়স্ক না হওয়ায় তাদের বিয়ে আটকে যায়। অবশেষে দীর্ঘ পাঁচ বছর অপেক্ষা শেষে সেই সম্পর্ক পূর্ণতা পেলো।

ইমরানের মামা কবির বলেন, অনেক বছর আগে ইমরানের সঙ্গে নিকির পরিচয় হয়। ২০১৭ সালের ডিসেম্বরে নিকি বাংলাদেশে এসেছিল, কিন্তু সেসময় ছেলে এবং মেয়ের বিয়ের বয়স না হওয়ায় নিকি বাংলাদেশে ১৫ দিন অবস্থান করে ইন্দোনেশিয়া চলে যায়। এরপর দুই পরিবারের সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল।

তিনি আরও বলেন, এরই ধারাবাহিকতায় দুই পরিবারের সম্মতিতে বিয়ে হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বৌভাত অনুষ্ঠিত হবে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335