সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২১ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ

রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা, ট্রেন ভাড়া করলেন এমপি মুন্না

নিজস্ব প্রতিবেদক: ২৯ জানুয়ারি রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদরাসা মাঠে আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দীর্ঘ পাঁচ বছর পর রাজশাহীতে যাচ্ছেন তিনি।

এদিকে, প্রধানমন্ত্রীর এ জনসভায় অংশ নিতে ১৫ বগির বিশেষ একটি ট্রেন ভাড়া করেছেন সিরাজগঞ্জ-২ (সদর ও কামারখন্দ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে সিরাজগঞ্জ বাজার রেলওয়ে স্টেশনের কর্মকর্তা মাসুদ রানা  এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না আগামী রোববার রাজশাহী যাওয়ার জন্য একটি বিশেষ ট্রেন ভাড়া নিয়েছেন। ১৫ বগির সব আসনের ভাড়া দিয়েই ট্রেনটি নিচ্ছেন তিনি। ওইদিন সিল্কসিটি ট্রেনটি বন্ধ থাকবে। এ কারণে রাজশাহী যেতে সিডিউলের কোনো সমস্যা হবে না।

২৯ জানুয়ারি সকাল ৯টায় সিরাজগঞ্জ শহরের বাজার রেলওয়ে স্টেশন থেকে ট্রেনটি ছেড়ে যাবে। যাওয়ার পথে কামারখন্দ উপজেলার জামতৈল রেলওয়ে স্টেশনে ১৫ মিনিট বিরতি দিলে সেখানকার নেতাকর্মীরা উঠবেন। এরপর বিরামহীনভাবে ট্রেনটি রাজশাহীর উদ্দেশে যাত্রা করবে। পরে জনসভা শেষে একই ট্রেনে সবাই ফিরে আসবেন।

পুরো ট্রেন ভাড়া করার বিষয়ে হাবিবে মিল্লাত মুন্না  বলেন, সিরাজগঞ্জের নেতাকর্মীরা দীর্ঘদিন ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সরাসরি দেখতে পাননি। সেজন্য তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের নেত্রীকে কাছ থেকে দেখার আকাঙ্ক্ষা রয়েছে। সেই আকাঙ্ক্ষা পূরণে আমি এই বিশেষ ট্রেনের ব্যবস্থা করেছি।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335