রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:৩৪ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
বগুড়ার শেরপুরে বিশালপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা থানায় তদবিরে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার মুহিবুল্লাহ হত্যার ঘটনা অনাকাঙ্ক্ষিত: পররাষ্ট্র সচিব আয়রন ব্রিজ তো নয় যেন মরণ ফাঁদ উখিয়ায় বিভিন্ন অপরাধে জড়িত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার ৬ শিবগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওনের নির্বাচনী উঠান বৈঠক শিবগঞ্জে কৃষকের কলা বাগানের ছড়িতে মেডিসিন ষ্প্রে করে ২শতাধিক কলা নষ্ট করার অভিযোগ শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা ধামইরহাটে জাহানপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুইছার রহমান

শাজাহানপুরে প্রান্তিক কৃষকদের পেঁয়াজ-পাট বীজ উপকরণ বিতরণ

শাহীন আলম শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার শাজাহানপুর উপজেলায় কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় প্রান্তিক ও ক্ষুদ কৃষকদের বিনামূল্যে গ্রীষ্মকালীন পেঁয়াজ,নাবী পাট বীজ ও ফসলের উপকরণ বিতরণ করা হয়েছে।

গতকাল রবিবার বেলা ১১টায় উপজেলা চত্বরে এই কর্মসূচির প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু।
বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসিফ আহমেদ।বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ভিপি এম সুলতান আহম্মেদ,মহিলা ভাইস চেয়ারম্যান হেফাজত আরা মিরা,উপজেলা আওয়ামী লীগের সভাপতি দিলীপ কুমার চৌধুরী।
উপজেলা কৃষি কর্মকর্তা নূরে আলমের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত কৃষি কর্মকর্তা চমন আরা আফরোজ ও ফারহানা আফরোজ ।

কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় উপজেলার ১১৫ জন প্রান্তিক ও ক্ষুদ কৃষককে বীজ ও ফসলের উপকরণ দেয়া হয়। এর মধ্যে ৮৫ জন পেঁয়াজ চাষী কৃষককে পেঁয়াজ বীজ ১ কেজি, ২০ কেজি করে ডিএপি ও এমওপি সার,পলিথিন,সুতলী সঙ্গে জমি প্রস্তুত বাবদ নগদ ২৮০০ টাকা চেক।বাকী ৩০ জন নাবী পাট চাষী কৃষককে ১০ কেজি করে ডিএপি,এমওপি,ইউরিয়া সার,পাট বীজ আধা কেজি সঙ্গে জমি প্রস্তুত বাবদ নগদ ২৬৩০ টাকা চেক দেয়া হয় ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com