রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:১০ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
বগুড়ার শেরপুরে বিশালপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা থানায় তদবিরে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার মুহিবুল্লাহ হত্যার ঘটনা অনাকাঙ্ক্ষিত: পররাষ্ট্র সচিব আয়রন ব্রিজ তো নয় যেন মরণ ফাঁদ উখিয়ায় বিভিন্ন অপরাধে জড়িত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার ৬ শিবগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওনের নির্বাচনী উঠান বৈঠক শিবগঞ্জে কৃষকের কলা বাগানের ছড়িতে মেডিসিন ষ্প্রে করে ২শতাধিক কলা নষ্ট করার অভিযোগ শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা ধামইরহাটে জাহানপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুইছার রহমান

আনন্দ, উচ্ছ্বাস

মইনুল ভূইয়া,ব্রাহ্মণবাড়িয়া

ক্লাশ শুরুর সময় সকাল ১০টা। তবে শিক্ষার্থীরা আসতে শুরু করে নয়টা থেকেই। বহুদিন পর সহপাঠিদেরকে দেখে আনন্দের বহিপ্রকাশ। ক্লাশ শুরু না হলেও নিজেরাই পড়তে শুরু করে ক্ষুদে শিক্ষার্থীরা।
এমন উচ্ছ্বাস ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর এলাকার রাধানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। পঞ্চম ও প্রথম শ্রেণির ক্লাশ শুরু হয়েছে বিদ্যালয়টিতে।
সকাল সাড়ে নয়টায় গিয়ে দেখা যায়, বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে দাঁড়িয়ে আছেন এ শিক্ষক। প্রবেশ করতে থাকা শিক্ষার্থীদেরকে তিনি প্রথমে একটি মাস্ক পড়িয়ে দেন। পরে তাপমাত্রা পরিমাপ করেন। এরপর নির্ধারিত শ্রেণিকক্ষ তিনি দেখিয়ে দেন। স্কুলেরর আঙ্গিনায় তখনো পরিচ্ছন্নতার কাজ দেখা যায়।
পঞ্চম শ্রেণির জন্য নির্ধারিত একটি শ্রেণিকক্ষে গিয়ে দেখা যায়, সবাই মাস্ক পড়ে আসে। দূরত্ব বজায় রেখে কথা বলছে শিক্ষার্থীরা। তনুশ্রি দাস নামে এক শিক্ষার্থী খাতায় স্কেল করছেন। কথা হলে জানায়, বেশ আগেভাগেই সে স্কুলে এসেছে। আরেক ক্লাশে থাকা পৃথ্বিরাজ চৌহান জানায়, স্কুলে আসবে বলে বেশ আগেভাগেই ঘুম থেকে উঠেছে সে। এরপর প্রাইভেট পগে স্কুলে আসা।
স্কুলের প্রধান শিক্ষক মো. জাকির হোসেন জানান, নির্দেশনা আসার পরই স্কুলের পরিচ্ছন্নতার কাজ করা হয়। শিক্ষার্থীরা আসার আগ মুহুর্তেও শেষবারের মতো পরিস্কার পরিচ্ছন্নতার কাজ চালানো হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com