সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।

কঠোর পুলিশী পাহারায় লালমনিরহাট জেলা আওয়ামী লীগের পরিচিতি সভা

লালমনিরহাট প্রতিনিধি: বেশ কিছু দিন থেকে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের পরিচিতি সভাকে সামনে রেখে লীগের নেতাকর্মীদের মাঝে বেশ গ্রুপিং লক্ষ্য করা গেছে। তাই লালমনিরহাট জেলার সকল স্তরের নেতাকর্মীসহ সাধারণ মানুষের মাঝে বেশ কৌতুহলী আতঙ্ক দেখা গেছে। অবশেষে শনিবার (৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় লালমনিরহাট জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ পরিচিতি সভা শুরু হয়। এতে দুই পক্ষের সংঘর্ষের আশঙ্কায় সকালে দোকান পাট ও যান চলাচল বন্ধ করে দিয়েছে পুলিশ প্রশাসন।
লালমনিরহাট জেলা কমিটির কার্যনির্বাহী পরিষদের সদস্য ছাড়া আর কাউকে প্রবেশ করতে দেয়নি পুলিশ। কেউ জটলা বাঁধানোর চেষ্টা করলে পুলিশ তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়।
পরিচিতি সভায় সভাপতিত্ব করেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী মোঃ মোতাহার হোসেন এমপি ।
এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিরাজুল হক, সাধারণ সম্পাদক অ্যাড. মতিয়ার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ্যাড. আশরাফ হোসেন বাদল, গোলাম মোস্তফা স্বপনসহ লালমনিরহাট জেলা আওয়ামী লীগের নব নির্বাচিত কমিটির সকল সদস্যবৃন্দ।
জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও দোয়া মাহফিল এবং শোক প্রস্তাবের মধ্য দিয়ে শুরু হয় এ পরিচিতি সভার শুভ সূচনা। পরে একে একে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সব নব নির্বাচিত সদস্যের নাম ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মতিয়ার রহমান।
সভা চলাকালীন সময়ে সামান্য কিছু কথা কাটাকাঠি হলেও পরে তা শান্ত হয়। অপরদিকে আজকের সভাকে কেন্দ্র করে উভয় গ্রুপের কয়েক হাজার কর্মী ও সমর্থক বিভিন্ন পয়েন্টে অবস্থান করেছিলেন।
এ সময় পরিচিতি সভা উপলক্ষে অনুষ্ঠান চলাকালীন সময়ে সংঘর্ষের আশংকা থাকায় লালমনিরহাট জেলা আওয়ামী লীগ কার্যালয় রোডস্থ সব দোকান পাট ও বাসা-বাড়ির গেট বন্ধ করে দেন পুলিশ প্রশাসন।
অবশেষে কোন রকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই অনুষ্ঠানটি শেষ হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com