সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
বগুড়ার শেরপুরে বিশালপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা থানায় তদবিরে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার মুহিবুল্লাহ হত্যার ঘটনা অনাকাঙ্ক্ষিত: পররাষ্ট্র সচিব আয়রন ব্রিজ তো নয় যেন মরণ ফাঁদ উখিয়ায় বিভিন্ন অপরাধে জড়িত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার ৬ শিবগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওনের নির্বাচনী উঠান বৈঠক শিবগঞ্জে কৃষকের কলা বাগানের ছড়িতে মেডিসিন ষ্প্রে করে ২শতাধিক কলা নষ্ট করার অভিযোগ শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা ধামইরহাটে জাহানপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুইছার রহমান

নেত্রকোণায় ৩টি মোটরসাইকেল উদ্ধার ২  চোর আটক  আদালতে সোপর্দ 

নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণায় তিনটি মোটর সাইকেলসহ চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে, নেত্রকোণা পৌর শহরের পারলা বাসস্ট্যান্ড এলাকার আতিকুর রহমানের ছেলে মারুফ আহমেদ (২১) এবং নাগড়া সরদারপাড়া এলাকার তোতা মিয়ার ছেলে হৃদয় হাসান হাবিব।

আজ মঙ্গলবার (৩১ আগস্ট) ও ২২ আগস্ট মামলা দায়েরের পর শহরের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

নেত্রকোণা মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাকের আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কয়েকদিন আগে পৌর শহরের বিভিন্ন জায়গা থেকে তিনটি মোটর সাইকেল চুরি হয়। শহরের বিভিন্ন পয়েন্টে থাকা সিসি ক্যামেরা দেখে তাদের শনাক্ত করা হয়।

এদিকে গত ২২ আগস্ট মোক্তারপাড়া এলাকা হতে ১ টি সুজুকি মোটর সাইকেল চুরি হলে উক্ত ঘটনায় নেত্রকোণা মডেল থানায় মামলা রুজু হয়।

উক্ত চুরির ঘটনায় জড়িত আসামী মোঃ মারুফ আহম্মেদকে (২১) গ্রেফতার করা হয় এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে পৌরসভাধীন সড়ক ও জনপথের ভিতর হতে উল্লিখিত মোটর সাইকেলটি উদ্ধার করা হয়।

পরবর্তীতে আসামী মারুফকে পুলিশ রিমান্ডে আনিয়া জিজ্ঞাসাবাদকালে তার দেয়া তথ্যের ভিত্তিতে আবু আব্বাস কলেজের সামনে হতে মোটর সাইকেল চোর হৃদয় হাসান হাবিবকে (১৯) গ্রেফতার করা হয়।

তার দেওয়া তথ্যের ভিত্তিতে ময়মনসিংহের গফরগাঁও এলাকা হতে ০১টি হিরো গ্লামার ১২৫ সিসি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

উল্লেখ্য, আজ মঙ্গলবার (৩১ আগস্ট) সকালে শহরের বড় ষ্টেশন এলাকা হতে ১টি হিরো স্প্লীন্ডার মোটর সাইকেল চুরি হয়।

পরে অভিযোগ পাওয়া গেলে সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে সাতপাই এলাকা হতে উল্লিখিত মোটর সাইকেলটি উদ্ধার করা হয়।

আজ দুপুরে তাদেরকে কোর্টে প্রেরন করা হয়েছে। এদিকে চুরি যাওয়া মোটরসাইকেল নিজ নিজ মালিকের নিকট বুঝিয়ে দেয়া হয়েছে বলেও জানায় পুলিশ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com